AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে র‌্যাবের অভিযানে ২শ বোতল ফেনসিডিল সহ গ্রেপ্তার-২


রাজবাড়ীতে র‌্যাবের অভিযানে ২শ বোতল ফেনসিডিল সহ গ্রেপ্তার-২

রাজবাড়ীতে অভিযান পরিচালনা কালে ২শ বোতল ফেনসিডিল সহ দুই পেশাদার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০ ফরিদপুর ক্যাম্পের একটি দল। 

গ্রেপ্তারকৃতরা হলো, কুষ্টিয়া সদর উপজেলার চর আমলাপাড়া‍‍`র মৃত খোরশেদ শেখের ছেলে খোকন শেখ (৪০) ও কুষ্টিয়া দৌলতপুর উপজেলার সরকার পাড়া‍‍`র মৃত ইসমাইল শিকদারের ছেলে মো. রাজু আহম্মেদ শিকদার (২৮)। গ্রেপ্তারকৃত খোকন শেখের বিরুদ্ধে ঢাকার নবাবগঞ্জ ও কুষ্টিয়া সদর সদর থানায় ২টি মাদক মামলা রয়েছে বলে যানাযায়। 

সোমবার (২৯ জুলাই) বিকেলে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার।

এর আগে রবিবার (২৮ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ীর সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকায় কুষ্টিয়া জেলা হতে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসে অভিযান পরিচালনা করে ওই দুই মাদক কারবারিকে ২শ বোতল ফেনসিডিল সহ গ্রেপ্তার ও তাদের নিকট হতে দুইটি মোবাইল ফোন ও নগদ ৭ হাজার ৮শ টাকা উদ্ধার করা হয়। 

র‌্যাবের ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার আরও বলেন, গ্রেপ্তারকৃত দুই জনই পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজবাড়ী ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

তিনি আরও জানান গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!