AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বোয়ালমারীতে প্রবাসীর স্ত্রীর টাকা ও স্বর্ণ লুটে নিল দূর্বৃত্তরা


বোয়ালমারীতে প্রবাসীর স্ত্রীর টাকা ও স্বর্ণ লুটে নিল দূর্বৃত্তরা

ফরিদপুরের বোয়ালমারীতে স্কোপোলামিন ড্রাগ প্রয়োগ করে করে লাভলী বেগম নামে এক প্রবাসীর স্ত্রীর টাকা মোবাইল ও স্বর্ণালংকার লুটে নেয়ার অভিযোগ উঠেছে  দূর্বৃত্তদের বিরুদ্ধে। 

সোমবার (২৯ জুলাই)  বেলা ১১ টায় বোয়ালমারী  পৌর শহরের ষ্টেশন রোডের যমুনা স্টোরের সামনে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী নারী লাভলী বেগমের স্বামী মো. লায়েব আলী সৌদি প্রবাসী। তিনি ছোলনা গ্রামের মেয়েকে নিয়ে একটি ভাড়া বাসায় থাকেন। 

ভুক্তভোগী নারী বেশি অসুস্থ হওয়ায় তার মেয়েকে জিজ্ঞেস করলে বলেন, সকালে চাউল কিনতে বাসা থেকে বের হয়ে যমুনা স্টোরের কাছে গেলে আমার মাকে একজন পুরুষ ও মহিলা এসে কথা বলে। পরে ওই দূর্বৃত্ত মহিলা মাকে হাত ধরে বলে আপনি অসুস্থ। আপনাকে হাসপাতালে নিতে হবে। পরে আমার মা জ্ঞানহীন হয়ে পরি। তার পরে মা’র সাথে কি ঘটেছে বলতে পারেননা মা। হেটে হেটে বাসায় যাওয়ার পর মাকে তন্দ্রাচ্ছন্ন, আনমনা, অন্যমনস্ক ও অস্বাভাবিক ভাব দেখে জিজ্ঞাসা করি কি হয়েছে। পরোক্ষনে চিৎকার করে কেঁদে মা বলেন, আমার সব নিয়ে গেছে। হাতে থাকা ১৪ আনা ওজনের স্বর্ণের রুলি, স্বর্ণের চেইন, কানের দুল মোবাইল ফোনসহ নগদ ১৫শত টাকা লুটে নিয়ে যায়।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলামের কাছে মুঠোফোনে এ বিষয় সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, এখনো কেউ থানায় আসেনি। আমি আপনার মাধ্যমে জানতে পেরেছি। তবে অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!