AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গলে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১


শ্রীমঙ্গলে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক রহমত আলী (৫৫) নিহত হয়েছেন। 

সোমবার (২৯ জুলাই) বেলা আড়াইটার দিকে ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কের শ্রীমঙ্গল উত্তরসুর (ভৈরবথলী) এলাকায় দুর্ঘটনা ঘটে। 

নিহত রহমত আলী শ্রীমঙ্গল উপজেলার উপজেলার ভূনবীর ইউনিয়নের পশ্চিম লইয়ারকুল এলাকার কাছুম আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বেলা আড়াইটার দিকে চালক রহমত আলী মটরসাইকেল ড্রাইভ করে বাড়ি থেকে শ্রীমঙ্গল আসছিলেন ৷ উত্তরসুর ভৈরবথলীর সামনে আসার পর রাস্তার উল্টো দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়৷ এসময় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক কয়েক ফুট দূরে গিয়ে ছিটকে পড়েন৷ পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ৷

৫০শয্যাবিশিষ্ট শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, দুপুরে শ্রীমঙ্গল উত্তরসুর এলাকায় ট্রাক-মটরসাইকেলের সংঘর্ষের ঘটনায় এক ব্যক্তিক মৃত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসা হয়েছে। 

শ্রীমঙ্গল সাতগাঁও হাইওয়ে থানার এসআই বিপুল কুমার সিংহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। ঘাতক ট্রাকটি পুলিশ আটক করলেও গাড়ির চালক পলাতক রয়েছেন। এ ঘটনায় আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন চলছে বলে হাইওয়ে থানা পুলিশ নিশ্চিত করেছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!