AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কচুয়া উপজেলা চেয়ারম্যানের বিদায় ও বরন সংবর্ধনা প্রদান


কচুয়া উপজেলা চেয়ারম্যানের বিদায় ও বরন সংবর্ধনা প্রদান

চাঁদপুর জেলার কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যানকে বিদায় ও নব নির্বাচিত চেয়ারম্যানকে বরণ সংবর্ধনা ও প্রথম পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। 

গত সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রথম পরিচিতি সভায় নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মাহবুব আলম, ভাইস চেয়ারম্যান শাহজালাল প্রধান জালাল ও মহিলা ভাইস চেয়ারম্যান জোসনা আক্তারকে দায়িত্বভার অর্পণ ও গ্রহন করেন। পরে উপজেলা বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সাংবাদিক, দলীয় নেতাকর্মী ও প্রশাসনের কর্মকর্তারা নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ফুলেল সংবর্ধনা দিয়ে বরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার এহসান মুরাদের সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ মাহবুব উল আলমের পরিচালনায় বক্তব্য রাখেন, এসিল্যান্ড বাপ্পী দত্ত রনি, নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মাহবুব আলম,ভাইস চেয়ারম্যান শাহজালাল প্রধান জালাল ও মহিলা ভাইস চেয়ারম্যান জোসনা আক্তার, কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তোষ পোদ্দার প্রমুখ।

এসময় চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মবিন, ডেপুটি কমান্ডার আলহাজ জাবের মিয়া, ওসি মোহাম্মদ মিজানুর রহমান, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ বিভিন্ন দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!