AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুনামগঞ্জ জেলা আওয়াামী লীগের উদ্যোগে শোক র‍্যালি


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সুনামগঞ্জ
০৬:০৬ পিএম, ১ আগস্ট, ২০২৪
সুনামগঞ্জ জেলা আওয়াামী লীগের উদ্যোগে শোক র‍্যালি

স্বাধীনতার মহান স্থপতি বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার মাস আগস্ট উপলক্ষে শোক র‍্যালী করেছে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ। বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুর ১২টায় জেলা আওয়ামী লীগের আয়োজনে পৌর শহরের প্রমিজ বিপনিস্থ দলীয় কার্যালয় থেকে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট ও সাধারণ সম্পাদক নোমান বখত পলিন এর নেতৃত্বে শোক র‍্যালি বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ট্রাফিক পয়েন্টে একটি সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক এডভোকেট বিমান কান্তি রায়ের সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ সাদিক।
প্রধান বক্তা সাধারণ সম্পাদক নোমান বখত পলিন বলেন, কোটা সংস্কার আন্দোলনকে ইস্যু করে সাধারণ শিক্ষার্থীদের কাঁধে ভর করে জামায়াত বিএনপি চক্র সরকার উৎখাতের পরিকল্পনা করছে। জামায়াত বিএনপি চক্রের প্রধান উদ্দেশ্য হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরিয়ে দিয়ে দেশে আবারও স্বাধীনতা বিরোধীশক্তিদের ক্ষমতায় নিয়ে আসা। দেশের মানুষ বিএনপি জামায়াতের ষড়যন্ত্র বুঝতে পেরেছেন।

তিনি বলেন, এজন্য আমরা তাদের স্পষ্ট ভাষায় বলে দিয়ে চাই আর যদি দেশে কোন ধ্বংসযজ্ঞ কিংবা অগ্নি সন্ত্রাস করা হয় তাহলে সাধারণ জনগণকে নিয়ে আগামীতে যেকোনো চ্যালেঞ্জ জেলা আওয়ামী লীগ রাজপথে থেকে মোকাবেলা করবে।

সভাপতি নুরুল হুদা মুকুট বলেন, সুনামগঞ্জে কোটা সংস্কার আন্দোলন নিয়ে কোন সমস্যা নেই। জামায়াত শিবির সুনামগঞ্জের রাজপথে বের হতে পারে না এবং পারবেও না। যেকোনো ধরনের নাশকতা দমনে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাদের বখত, সহ-সভাপতি করুনা সিন্ধু চৌধুরী বাবুল, সহ-সভাপতি অ্যাডভোকেট চান মিয়া, সাংগঠনিক সম্পাদক জিতেন্দ্র তালুকদার পিন্টু, শংকর চন্দ্র দাস, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট
বিমান কান্তি রায়, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট মাহবুবুল হাসান শাহীন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সবুজ কান্তি দাস, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক শুভ বনিক, সদস্য সাজ্জাদ হোসেন নাহিদ, সদস্য ও তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, শাহারুল আলম আফজাল, জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সুয়েব চৌধুরী, সহসভাপতি ঝন্টু তালুকদার, সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু।

 

একুশে সংবাদ/সা.আ

 

Link copied!