AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বন্যা ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে এমপির খাদ্য সামগ্রী বিতরণ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:৪১ পিএম, ১ আগস্ট, ২০২৪
বন্যা ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে এমপির খাদ্য সামগ্রী বিতরণ

রাজবাড়ী গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় বন্যা ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ৬ শতাধিক পরিবারের মাঝে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীর নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১ আগস্ট) বিকেল ৫টার দিকে দৌলতদিয়া রেষ্ট হাউজ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী। 

এ-সময় আরও উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হেদায়েত আলী সোহরাব, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা মুন্সি, গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজরুল ইসলাম মন্ডল, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান চৌধুরী, রাজবাড়ী জেলা যুব মহিলা লীগের সভাপতি কানিজ ফাতিমা চৈতী, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম, দৌলতদিয়া ইউপি সদস্য মো. আশরাফ হোসেন প্রমূখ। 

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাউল ৫ কেজি, ডাউল ১ কেজি, তেল ১ লিটার, লবন ১ কেজি ও বিস্কুট ১ প্যাকেট। খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের মোটর চালক লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন তপু।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!