AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেঘনায় ট্রলারডুবিতে দুই নারী নিহত, বরসহ নিখোঁজ ৩


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,শরীয়তপুর
০৩:০৭ পিএম, ২ আগস্ট, ২০২৪
মেঘনায় ট্রলারডুবিতে দুই নারী নিহত, বরসহ নিখোঁজ ৩

দুর্যোগপূর্ণ আবহাওয়ায় কারণে মেঘনা নদীতে বরযাত্রীবাহী একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এতে সাহানা ও জলি নামে দুই নারী নিহত হয়েছেন। এ ছাড়া নিখোঁজ রয়েছেন বরসহ তিনজন।

শুক্রবার (২ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নের মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

নিহত জলি আক্তার (২৩) ও সাহানা আক্তার (৫০) ঢাকার বাসিন্দা। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন বর শান্ত, শাওন ও হৃদয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার ঢাকা থেকে রওনা হয়ে লঞ্চযোগে আটজনের একটি বরযাত্রীর দল শরীয়তপুরের কোদালপুর লঞ্চঘাটে পৌঁছান আজ শুক্রবার সকালে। এর পর মেঘনা নদী পাড়ি দিয়ে মাঝের চর যাওয়ার জন্য লঞ্চঘাট থেকে একটি ট্রলারযোগে মোট ১১ জন যাত্রী রওনা করলে মাঝ নদীতে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ট্রলারটি ডুবে যায়। ট্রলার ডুবির পর চালকসহ স্থানীয় তিনজন সাঁতার কেটে ডাঙায় উঠতে পারলেও বরযাত্রীর দলের আটজনের কেউ সাঁতার জানতেন না। খবর পেয়ে স্থানীয় জেলে ও পুলিশ বরযাত্রী দলের পাঁচজনকে উদ্ধার করতে পারলেও এখনো নিখোঁজ রয়েছেন বর শান্তসহ তিনজন। উদ্ধারকৃতদের চিকিৎসার জন্য গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক জলি ও সাহানাকে মৃত ঘোষণা করেছেন। উদ্ধারকৃত বাকি তিনজনের মধ্যে পারভীন ও সুফিয়া চিকিৎসাধীন থাকলেও সুস্থ রয়েছেন আকাশ। অন্যদিকে বর শান্তসহ নিখোঁজ তিনজনকে উদ্ধার করতে কাজ করছে ফায়ার সার্ভিস।

গোসাইরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুষ্পেন দেবনাথ ঢাকা পোস্টকে বলেন, দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মেঘনা নদীতে ট্রলারডুবির ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এখনো তিনজন নিখোঁজ রয়েছেন। এদের উদ্ধার করতে ফায়ার সার্ভিস ও পুলিশ কাজ করছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!