AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিন শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার


Ekushey Sangbad
শেখ সোহেল, বাগেরহাট
০৪:৪০ পিএম, ২ আগস্ট, ২০২৪
তিন শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

বাগেরহাটের কচুয়ায় তিন শিশুকে নির্যাতন মামলায় আজাহার আলী মোল্লা  (৭০) নামের  এক বৃদ্ধকে গ্রেফতার  করেছে পুলিশ । বৃহস্পতিবার (১আগস্ট) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে পিরোজপুরের  রাজারহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার বৃদ্ধকে শুক্রবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার দুপুরে নির্যাতনের শিকার এক শিশুর বাবা  কচুয়া থানায় অভিযোগ দায়ের করেন।

গ্রেপ্তারকৃত  আজাহার আলী মোল্লা কচুয়া উপজেলার চরসোনাকুড় গ্রামের মৃত কাদের মোল্লার ছেলে। 

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিন হোসেন বলেন, গেল ৩০ জুলাই দুপুরে প্রতিবেশী তিন শিশুকে গাব খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে তার বাড়িতে নিয়ে যায়। তাদের গাব খাওয়ানোর পরে যৌন নির্যাতন করে। এদের মধ্যে এক শিশু তার পরিবারকে বিষয়টি জানায়।পরে ওই শিশুর বাবা বাদি হয়ে আজাহার আলী মোল্লার নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কচুয়া থানায় একটি  মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পরে আসামি আজাহার আলী মোল্লা গা ঢাকা দেয়। পুলিশ অভিযান শুরু করে। এক পর্যায়ে বৃহস্পতিবার গভীর রাতে পিরোজপুরের  রাজারহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার দুপুরে গ্রেপ্তার আসামি আজহার আলি মোল্লাকে বাগেরহাট আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!