AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বেগমগঞ্জে বাস চাপায় নিহত তিন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নোয়াখালী
০২:০৬ পিএম, ৩ আগস্ট, ২০২৪
বেগমগঞ্জে বাস চাপায় নিহত তিন

নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর ইউনিয়নে বাস ও সিএনজি চালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে সিএনজি চালক জসিম উদ্দিনসহ তিনজন নিহত হয়েছেন। ঘটনায় আহত হন আরও তিন যাত্রী।

শনিবার (৩ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের দোকানঘর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সিএনজি চালক জসিম উদ্দিন (৫৫), তার মা মরিয়মী বেগম (৮০) ও সিএনজি যাত্রী ছকিনা বেগম (৫২)। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ঘটনাস্থল থেকে গাড়ি দুটি আটক করেছে হাইওয়ে থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে নিজের মা’সহ আরও পাঁচজন যাত্রী নিয়ে চৌমুহনী থেকে সিএনজিযোগে জমিদারহাটের উদ্দেশ্যে রওনা করে সিএনজি চালক জসিম। এসময় লক্ষ্মীপুরের উদ্দেশ্যে ফেনী থেকে ছেড়ে আসে স্টার লাইন নামের একটি বাস। বাসটি দূর্গাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দোকান ঘর এলাকায় পৌঁছলে জসিমের সিএনজিকে সামনে থেকে চাপা দেয়।

এতে সিএনজিটি ধুমড়ে মুছড়ে গিয়ে ভিতরে থাকা সিএনজি চালক জসিম তার মা মরিয়মী বেগম ও সিএনজি যাত্রী ছকিনা বেগম ঘটনাস্থলে নিহত হয়। পরে স্থানীয় লোকজন ঘটনাস্থলে পৌঁছে অপর আহত তিন সিএনজি যাত্রীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়। খবর পেয়ে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ ও চন্দ্রগঞ্জ হাইওয়ে ঘটনাস্থলে পৌঁছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, ঘটনাস্থল থেকে গাড়ি দুটি উদ্ধার করা হয়েছে। বাসের চালক ঘটনার পর পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। নিহতের পরিবারের লোকজন মৃতদেহ বাড়িতে নিয়ে গেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ ফেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!