AB Bank
ঢাকা শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
নাশকতার অভিযোগ

শ্রীমঙ্গলে বিএনপি কর্মী আটক


শ্রীমঙ্গলে বিএনপি কর্মী আটক

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কোটা সংস্কার আন্দোলন সংশ্লিষ্টতায় নাশকতার অভিযোগে বাবুল আহমেদ (৩৯) নামে একজনকে আটক করেছে পুলিশ। শনিবার (৩ আগস্ট) দুপুরে পুলিশী প্রহরায় আটককৃত আসামিকে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, শুক্রবার বাদ জুমআ শ্রীমঙ্গল চৌমুহনা চত্বরে বিএনপি কর্মী বাবুলের নেতৃত্বে মিছিল ও ভাংচুর সংঘটিত হয়। এসময় নাশকতার অভিযোগে বাবুল আহমেদকে পুলিশ আটক করে।

বাবুলের স্ত্রী মোছাম্মৎ আনোয়ারা জানান, আমার স্বামী জুমআর নামাজের পর কয়েকজন ছাত্রদের নিয়ে ছাত্র হত্যার প্রতিবাদ জানাতে চৌমুহনায় শান্তিপূর্ণ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেন। এসময় চৌমুহনায় কোনো ধরণের ভাংচুর বা সংঘর্ষ হয়নি। বিনা অপরাধে আমার স্বামীকে পুলিশ গ্রেফতার করে নিয়ে যায়। আমি গতকাল এবং আজ বারবার থানায় যোগাযোগ করে স্বামীকে ছাড়িয়ে আনার চেষ্টা করি। কিন্তু থানার ওসি আজ তার বিরুদ্ধে নাশকতার মামলা রুজু করে কোর্টে চালান করে দেন। আমি আমার নির্দোষ স্বামীর নিঃশর্তে মুক্তি চাই।

বাবুল শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন বাগানে-বাগানে কাপড় ফেরি করে জীবন-জীবিকা নির্বাহ করেন বলে তার স্ত্রী জানান। আটক বাবুলের ৭ ও ১০ বছরের দুটি সন্তান রয়েছে বলে জানা যায়।

এদিকে সোশ্যাল মিডিয়ায় Babul Ahmed এর ফেসবুক আইডিতে দেখা যায়, চৌমুহনা এলাকায় একটি প্লে কার্ড বুকে ঝুলিয়ে একাই বাবুল আহমেদ দাঁড়িয়ে প্রতিবাদ জানাচ্ছেন ছাত্রহত্যার। বুকে ঝুলানো প্লে কার্ডে লেখা রয়েছে, ‍‍`ছাত্র হত্যার বিচার চাই, আমার ভাইদের ফেরত দে‍‍`।

এ বিষয়ে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায় জানান, ভাংচুর ও নাশকতার মামলায় বেলা ২টায় বাবুল আহমদ নামে বিএনপির এক কর্মীকে আটক করা হয়েছে। শ্রীমঙ্গলে কোটা সংস্কার আন্দোলন ঘিরে বিএনপির কর্মী বাবুল শুক্রবার চৌমুহনায় মিছিল করে এবং ভাংচুর ও নাশকতা চালায়। শনিবার দুপুরে তাকে মৌলভীবাজার কোর্টে প্রেরণ করা হয়েছে। আসামি বাবুলের বিরুদ্ধে পল্টন থানায়ও নাশকতার মামলা রয়েছে বলে জানান ওসি বিনয় ভূষণ রায়।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!