AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অল্প সময়ের মধ্যে কালুরঘাটে  সেতুতে গাড়ি  যান চলাচলের সময় বেধে দিল ছাত্ররা


অল্প সময়ের মধ্যে কালুরঘাটে  সেতুতে গাড়ি  যান চলাচলের সময় বেধে দিল ছাত্ররা

গত (৬ আগস্ট) মঙ্গলবার সাধারণ জনগণ যানবাহন চলাচলের জন্য কালুরঘাট সেতু উন্মুক্ত করে দিলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা সেতুতে যানচলাচল বন্ধ করে দেন। এ বিষয়ে বুধবার (৭ আগস্ট) সকালে প্রজেক্ট ইঞ্জিনিয়ার মেহেদীর সাথে কথা বলেন ছাত্ররা। পরে কালুরঘাট সেতু পরিদর্শনে যান তারা।

প্রজেক্ট ইঞ্জিনিয়ার মেহেদী বলেন, কালুরঘাট সেতুর সংস্কার কাজ এখনো পুরোপুরি শেষ হয়নি। গত মঙ্গলবার জনগণই কালুরঘাট সেতু দিয়ে যানবাহন নিয়ে চলাচল করেছে। পরে ছাত্ররা এসে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। আশা করছি ২০ দিনের মধ্যে সেতুতে যানবাহন চলাচলের উপযোগী হবে। আমরা দ্রুত কাজ শেষ করার চেষ্টা করবো।

বোয়ালখালী স্যার আশুতোষ কলেজের ছাত্ররা বলেন, দেশের চলমান পরিস্থিতিতে গত মঙ্গলবার সাধারণ জনগণ কালুরঘাট সেতু দিয়ে যানচলাচল করতে দেখা যায়। এসময় দুর্ঘটনা এড়াতে ২ জন ছাত্র ট্রাফিকের ভূমিকা পালন করে।

তবে সংস্কার কাজ শেষ না হওয়ায় আমরা উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে সেতুতে যানচলাচল বন্ধ করে দিই। কর্তৃপক্ষ আশ্বাস দিয়েছেন আগামী ২০ দিনের মধ্যে সেতুতে যানচলাচল করতে পারবে। এসময় উপস্থিত ছিলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের স্যার আশুতোষ সরকারি কলেজের ছাত্র মো. শাকিল। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফাহিম তুষার, কাজী ইবনুর, শহীদুল ইসলাম, মো শাকিল, কাজী নিবরাস,মো দিদার ও সকল সাধারণ শিক্ষার্থী।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!