AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গুড়া উপজেলার রাস্তার ট্রাফিক নিয়ন্ত্রণে শিক্ষার্থীরা


ভাঙ্গুড়া উপজেলার রাস্তার ট্রাফিক নিয়ন্ত্রণে শিক্ষার্থীরা

পাবনার ভাঙ্গুড়া উপজেলার সড়কের শৃঙ্খলা রক্ষায় নিপুণ দক্ষতায় যানজট নিরসনে ট্রাফিকের দায়িত্ব পালন করছেন শিক্ষার্থীরা।

উপজেলার সড়কে ভ্যান, মোটরসাইকেল ও অন্যান্য যানবাহন শৃঙ্খলা মেনে চলছে। কেউ নিয়ম ভাঙলে অনুরোধ করে ও বুঝিয়ে শৃঙ্খলা মানতে বলা হচ্ছে। শিক্ষার্থীদের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন স্থানীয়রা।

শনিবার (১০ আগস্ট) দুপুরে ভাঙ্গুড়া উপজেলার চৌবাড়ীয়া মাষ্টার পাড়া, চৌবাড়ীয়া কলেজ পাড়া, উত্তর মেন্দা, কলেজ মোড় বিভিন্ন এলাকা ঘুরে বিভিন্ন মোড়ে ট্রাফিকের দায়িত্ব পালন করতে দেখা যায় শিক্ষার্থীদের। এছাড়া উপজেলার বিভিন্ন এলাকায় ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ন্ত্রণে দায়িত্ব পালন করছেন স্কাউট সদস্যরা।

সড়কে ট্রাফিক জ্যাম নিয়ন্ত্রণের কাজে নিয়োজিত মাহিম, বাঁধন, কনক, সাইম, হৃদয়সহ বেশ কয়েকজন শিক্ষার্থী জানান, জনগণের দুর্ভোগ লাঘবে ও রাস্তায় শৃঙ্খলা ফিরিয়ে আনতে পরিবহনগুলোকে সঠিকভাবে চলাচলে দায়িত্ব পালন করছি। কাউকে জোরদবস্তি করা হচ্ছে না। নিয়ম মেনে চলার জন্য বলা হচ্ছে সবাইকে।

এ ব্যাপারে ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছাঃ নাজমুন নাহার জানান, গত বৃহস্পতিবার ছাত্রদের সাথে মতবিনিময় সভা করা হয়েছে। ছাত্ররা যে পরিশ্রম করছে সততার সঙ্গে এটা দেশবাসীর কাছে অনন্য নিদর্শন হয়ে থাকবে। আমরা এই সেবামূলক কাজকে স্বাগত জানাই।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!