AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উজিরপুরে সিআরএসএস ও ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে ৫ শত হতদরিদ্র পরিবারের মাঝে হাস বিতরণ


উজিরপুরে সিআরএসএস ও ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে  ৫ শত হতদরিদ্র পরিবারের মাঝে হাস বিতরণ

বরিশাল জেলার উজিরপুর উপজেলার শিকারপুর, উজিরপুর পৌরসভা, সাতলা,হারতা ও জল্লা ইউনিয়নে পাঁচশত হতদরিদ্র প্রত্যেক পরিবারকে দশটি করে হাঁস বিতরণ করা হয়।  সেন্ট্রার ফর রুরাল সার্ভিস (সিআরএসএস)এর আয়োজনে ও উজিরপুর এরিয়া প্রোগ্রাম ওয়ার্ল্ড ভিশন এর সহযোগিতায় অপুষ্ট শিশুর হতদরিদ্র পরিবারের মাঝে ৫ হাজার উন্নত জাতের খাকি ক্যাম্বেল হাঁস বিতরণ করা হয়।

১১ আগস্ট রবিবার বিকেল চারটায় শিকারপুর ইউনিয়নের মুন্ডু পাশা কেন্দ্রে সিআর এসএস কমিউনিটি ডেভোপ্লমেন্ট অফিসার সিনথিয়া তন্বী এর সঞ্চালনায় ও ওয়ার্ল্ড ভিশনের উজিরপুর এরিয়া প্রোগ্রাম ম্যানেজার সিলভিয়া ডেইজির সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপ-সহকারী প্রাণিসম্পদ অফিসার মনিরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মুক্তার হোসেন, উজিরপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান মাসুম,  এ সময় উপস্থিত ছিলেন সিআর এসএস সহায়তা কারি চৈতি, প্রিয়াঙ্কা, মালা, অঞ্জলি, সুমিতা, অসীম, লোরা,দিপালী ও পল্লব।

এ সময় বক্তারা  বলেন, সমাজে যে সকল শিশুরা পুষ্টিহীনতায় ভুগছেন তাদের পুষ্টি  চাহিদাকে  চাহিদা পূরনের লক্ষ্যে উজিপুর উপজেলার ৫শ পরিবারের মাঝে ৫ হাজার উন্নত জাতের খাকি ক্যাম্বেল হাস বিতরণ করা হয়েছে, যাতে ওই সকল পরিবার  ওই সকল পরিবারের শিশুরা ডিম ও মাংসের চাহিদা পূরণ করতে পারে।

ওয়ার্ল্ড ভিশন কর্মকর্তা বলেন, আমরা উপজেলার অপুষ্ট শিশুদেরকে শিক্ষা, চিকিৎসা, ও খাদ্য পুষ্টিরসহ  বাল্যবিবাহ নিরোধের উপরে কাজ করে থাকি। এ বিষয়ে আমরা সমাজের সর্ব স্তরের জনগণের সহায়তা  কামনা করছি। 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!