AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বোয়ালখালী থানার সকল কার্যক্রম শুরু


বোয়ালখালী থানার সকল কার্যক্রম শুরু

আইনশৃঙ্খলা রক্ষায় পুরোদমে মাঠে নেমেছে পুলিশ সদস্যরা।ছয়দিন পর চট্টগ্রামের বোয়ালখালী থানায় শুরু হয়েছে সকল কার্যক্রম আজ সোমবার (১২ আগস্ট) সকাল থেকে সাধারণ ডায়েরি, অভিযোগ গ্রহণসহ সার্বিক সেবা প্রদান শুরু করা হয়েছে বলে জানান বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আছহাব উদ্দিন।

এর আগে গত ৫ আগস্ট শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ত্যাগের পর উদ্ভূত পরিস্থিতিতে পুলিশ সদস্যরা কর্মবিরতি পালন করেছিলেন। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে ছাত্র-জনতা ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা এগিয়ে আসেন।

কর্মবিরতি প্রত্যাহারের পর আজ (সোমবার ১২ আগষ্ট) থেকে আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ স্বাভাবিক কাজকর্ম শুরু করেন। সে হিসেবে প্রায় ৬ দিন পর সড়কে দায়িত্ব পালন শুরু করেছেন তারা। এছাড়া অপরাধ দমনে সেনাবাহিনী ও বিজিবি সদস্যরা জোরদার টহল দিচ্ছেন। সরেজমিনে দেখা গেছে, বোয়ালখালী থানা কার্যালয়ে সেবা প্রদানে প্রস্তুত রয়েছেন পুলিশ সদস্যরা। মানুষজন সেবা নিতে থানায় যাচ্ছেন। থানা পুলিশ কার্যক্রম শুরু হওয়ায় জনমনে স্বস্তি বাড়ছে।বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ  (ওসি) আছহাব উদ্দিন বলেন, থানার সকল সদস্য দৈনদিন কার্যক্রম পালন করছেন। বোয়ালখালী উপজেলার মানুষ শান্তিপ্রিয়। অপরাধ নিয়ন্ত্রণে এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন তিনি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!