AB Bank
ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে ট্রেন চলাচল শুরু


রাজবাড়ীতে ট্রেন চলাচল শুরু

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন শেখ হাসিনা পদত্যাগ ও দেশ থেকে পালানোর-পরবর্তী উদ্ভূত পরিস্থিতিতে রাজবাড়ী রেলওয়ে স্টেশন থেকে সীমিত পরিসরে যাত্রীবাহী ট্রেন চলাচল শুরু হয়েছে। কড়া নিরাপত্তার মধ্যে আপাতত লোকাল ট্রেনে যাত্রী পরিবহন করা হচ্ছে।

মঙ্গলবার (১৩ আগষ্ট) সকাল থেকে এই রুটে ট্রেন চলাচল শুরু হয়েছে। তবে এখনও রাজবাড়ী থেকে ঢাকা চলাচল করা কমিউটার ট্রেন বন্ধ রয়েছে। কমিউটার দুটি ট্রেনের মধ্যে একটি চলাচল বন্ধ রযেছে আর অন্যটি ভাঙ্গা পর্যন্ত চলাচল করছে। তবে কয়েকদিন বন্ধ থাকার পর ট্রেন চলাচল স্বাভাবিক হলেও যাত্রীদের চাপ তেমন একটা দেখা যায়নি।

রাজবাড়ী রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার আব্দুর রহমান বলেন, রাজবাড়ী স্টেশন থেকে ভোর ৫ টায় ছেড়ে যাওয়া চন্দনা কমিউটার ট্রেনটি এখনও বন্ধ রয়েছে। আর খুলনা থেকে ছেড়ে আসা নকশীঁ কাথা ট্রেনটি ভাঙ্গা পর্যন্ত চলাচল করছে। যেটি  ঢাকা পর্যন্ত চলাচল করতো। এছাড়া রাজবাড়ী এক্সপ্রেস, ভাটিয়াপাড়া এক্সপ্রেস ও গোয়ালন্দ ঘাট থেকে পোড়াদহ রুটে সাটল ট্রেন চলাচল করছে। দীর্ঘদিন পর ট্রেন চালু হওয়ায় খুশি সাধারণ যাত্রীরা। তবে, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে চন্দনা কমিউটার ট্রেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!