AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাবেক হুইপ সাইমুম সরওয়ারসহ ১২ জনের বিরুদ্ধে হত্যা মামলা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কক্সবাজার
০৬:০৫ পিএম, ১৭ আগস্ট, ২০২৪
সাবেক হুইপ সাইমুম সরওয়ারসহ ১২ জনের বিরুদ্ধে হত্যা মামলা

আওয়ামী লীগ সরকারের সাবেক হুইপ, কক্সবাজার সদর-রামু-ঈদগাঁও আসনের সাবেক সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল ও জেলা পরিষদের চেয়ারম্যান শাহিনুল হক মার্শালসহ ১২ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা করেছে পুলিশ। মামলায় অজ্ঞাত আসামি করা হয়েছে আরও দেড়শ জনকে। গতকাল শনিবার মডেল থানা পুলিশের এসআই সেলিম উদ্দিন বাদী হয়ে মামলাটি করেন।

মামলায় অন্য আসামিরা হলেন- কক্সবাজার পৌরসভার মেয়র মাহাবুবুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক মারুফ আদনান, কাউন্সিলর সালাহ উদ্দিন সেতু, কেন্দ্রীয় যুবলীগ নেতা ইশতিয়াক আহমেদ জয়, জুয়েল আহমেদ, জেলা ছাত্রলীগের সহসভাপতি মঈন উদ্দিন, খুরুশকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান ছিদ্দিকী।

কক্সবাজার মডেল থানার ওসি রকিবুজ্জামান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে উল্লেখ করা হয়, গত ৪ আগস্ট সন্ধ্যায় কোটা সংস্কার আন্দোলনে শিক্ষার্থীদের মিছিলে গুলি চালান আসামিরা। এ ঘটনায় অজ্ঞাত পরিচয়ে এক যুবক নিহত হন। নিহত যুবকের পরিচয় নিশ্চিত করা না গেলেও সুরতহাল রিপোর্ট ও ময়নাতদন্ত শেষ করে শনিবার পুলিশের পক্ষ থেকে মামলাটি করা হয়।

কক্সবাজার মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, শনিবার মামলাটি এফআইআরভুক্ত হয়েছে। মামলায় এজহারভুক্তনামীয় আসামি ১২ জন এবং অজ্ঞাতনামা আসামি দেড় শত জন। ভিডিও ফুটেজ দেখে দেখে আসামিদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

 

একুশে সংবাদ/ক.ব/এনএস

Link copied!