AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বোয়ালখালীতে কর্মী সম্মেলনে শাহজাহান চৌধুরী


বোয়ালখালীতে কর্মী সম্মেলনে শাহজাহান চৌধুরী

বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরের আমীর ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী বলেছেন, আওয়ামীলীগ কখনো মুক্তিযুদ্ধ চাইনি, তারা চেয়েছিল হিন্দুস্থানীর এজেন্ট বাস্তবায়ন করতে। সেজন্য বাংলাদেশকে হিন্দুস্থানী কায়দায় পরিচালনা করতে ৩০ জুলাই বাংলাদেশ জামায়াতে ইসলামিকে নিষিদ্ধ করেই শেখ হাসিনাকে ৫ আগস্ট দেশ ত্যাগ করে ভারতে পালিয়ে যেতে হয়েছে। তিনি আরো বলেন, জামায়াতে ইসলামীর হাতেই দেশ চালিকাশক্তি চলে আসতে শুরু করেছে।

শাহজাহান চৌধুরী বলেন, এলাকার কোন ইউনিয়ন পরিষদে আওয়ামী মার্কা চেয়ারম্যান, মেম্বারদের আর ফিরতে দেয়া হবে না। সংখ্যালঘু তথা ভিন্ন ধর্মাবলম্বীরা আওয়ামী লীগের নয়, এরা দেশের জনগণ। তাদের ওপর কেউ হস্তক্ষেপ করবেন না। তাদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ন্ত্রণ করবেন জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ। ছাত্র শিবির জামায়াতের কেন্দ্রীয় সিদ্ধান্ত মেনে চলবে। তিনি বোয়ালখালীবাসীর উন্নয়নে কালুরঘাট সেতুসহ সকল বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের মাধ্যমে এ উপ-শহরকে মডেল বোয়ালখালী রূপান্তরিত করা হবে বলে জানান। পরিশেষে তিনি বৈষম্যবিরোধী আন্দোলনে যারা শহীদ হয়েছে তাদের মাগফিরাত কামনা করে তাদের পরিবারের প্রতি সমবেদনা জানান।  সকাল ১১টায় বোয়ালখালী উপজেলা সদরের একটি কমিউনিটি সেন্টারে বাংলাদেশ জামায়াতে ইসলামী বোয়ালখালী শাখার কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।

বাংলাদেশ জামায়তে ইসলামিবোয়ালখালী শাখার আমীর ডাঃ খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন- জামায়াতে ইসলামি চট্টগ্রাম দক্ষিণ জেলার সেক্রেটারি অধ্যক্ষ মোহাম্মদ বদরুল হক, সহ সেক্রেটারি মোহাম্মদ জাকারিয়া, সাবেক আমীর অধ্যাপক জাফর ছাদেক, নায়েকে আমীর ডাঃ আবু নাসের, বোয়ালখালী পৌরসভা আমীর মোহাম্মদ হারুন, বোয়ালখালী উপজেলার সাবেক আমীর অধ্যাপক শওকত ওসমান চৌধুরী, সাবেক ইউপি মেম্বার আহমদ হোসাইন, জামায়তে ইসলামি নেতা মোহাম্মদ সাইদুল আলম। 

এতে বাংলাদেশ জামায়াতে ইসলামী ও অঙ্গ সংগঠনের জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ডের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভাশেষে বিক্ষোভ মিছিল বের করে বোয়ালখালী উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!