AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাগুরার শ্রীপুরে স্বেচ্ছাসেবকদলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


মাগুরার শ্রীপুরে স্বেচ্ছাসেবকদলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ব্যাপক,উৎসাহ উদ্দীপণা ও বর্ণাঢ্য অনুষ্ঠানমালার মধ্যদিয়ে মঙ্গলবার বিকেলে শ্রীপুর মহিলা কলেজ এলাকায় মাগুরার শ্রীপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শ্রীপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মুন্সী জাহাঙ্গাীর হোসেন এ অনুষ্ঠানটির আয়োজন করেন।

অনুষ্ঠানটি পালন উপলক্ষে স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মুন্সী জাহাঙ্গীর হেসেনের নেতৃত্বে এক বিশাল শোভাযাত্রা বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মুন্সী জাহাঙ্গাীর হোসেনের সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য রাখেন যুগ্ম-আহবায়ক বাবু মজুমদার, নাজমুল শেখ, মঈন আহম্মেদসহ আরোও অনেকে। আলোচনাসভা শেষে স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনে কেক কাটা হয়।

অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক দল ছাড়াও যুবদল, ছাত্রদল, কৃষকদল ও শ্রমিকদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মুন্সী জাহাঙ্গীর হোসেন এসময় বলেন, দীর্ঘ ত্যাগ- তিতিক্ষা, জুলুম নির্যাতন, জেল জরিমানা আর  খুনি হাসিনার গুন্ডা বাহিনী দ্বারা বুলেট ও ধারাল অস্ত্রের আঘাতে নির্মমভাবে নিহত অগণিত মানুষের তাজা রক্ত ও জীবনের  বিনিময়ে  দেশ আবার নতুন করে স্বাধীন হয়েছে। বিভিষিকাময় অধ্যায় পার করে স্বাধীন দেশের মানুষ আজ ফিরে পেয়েছে তাদের কথা বলার অধিকার। তাই দেশ রক্ষা ও অধিকার বজায় রাখতে জাতীয়তাবাদী দলের আদর্শে অনুপ্রাণীত হয়ে স্বেচ্ছাসেবকদলেকে সু-সংগঠিত করতে হবে সেইসাথে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতেগড়া দল বিএনপিকে এবং দলের কর্ণধর খালেদা জিয়া ও তারেক রহমানের হাতকে অধীক শক্তিশালী করতে হবে। তিনি আরোও বলেন, দলের আভ্যান্তরিন কোন্দল,গ্রুপিং ও ভেদাভেদ ভুলে গিয়ে সকলকে একসাথে কাজ করাও আহবান জানান।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!