AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চাকুরী জাতীয়করনের এক দফা দাবীতে কর্মবিরোতি পালন করেছে পিরোজপুর জেলা রেজিস্ট্রি অফিসের নকল নবিশবৃন্দ


Ekushey Sangbad
সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর
০৬:৪৩ পিএম, ২২ আগস্ট, ২০২৪
চাকুরী জাতীয়করনের এক দফা দাবীতে কর্মবিরোতি পালন করেছে পিরোজপুর জেলা রেজিস্ট্রি অফিসের নকল নবিশবৃন্দ

চাকুরী জাতীয়করনের এক দফা দাবীতে দুই ঘন্টা কর্মবিরোতি পালন করেছে পিরোজপুর জেলা রেজিস্ট্রি অফিসের নকল নবিশবৃন্দ। আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকলনবিশ) এসেসিয়েশন পিরোজপুরের আয়োজনে একদফা দাবী নিয়ে কর্মবিরোতি পালন করেন নকল নবিশবৃন্দ। এসময় জেলা রেজিস্ট্রি অফিস ও সদর উপজেলা সাবরেজিস্ট্রি অফিসের সামনে অবস্থান নিয়ে কর্মবিরোধী পালন করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকলনবিশ) এসেসিয়েশন পিরোজপুরের সভাপতি মো: শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সুপ্রভা সাহা, সাংগঠনিক সম্পাদক অপূর্ব মন্ডল, সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফারজানা আফরোজ, মহিলা বিষয়ক সম্পাদক সুমি আক্তার প্রমুখ।

এসময় নকলনবিশরা বলেন, একটি সরকারি অফিস মাত্র কয়েকজন কর্মচারী নিয়ে চলতে পারেনা। আমরা ৩০ থেকে ৩৫ জন নকলনবিশ নিয়মিত কাজ করে যাচ্ছি কিন্ত আমরা কোন সরকারি বেতন ভাতা পাই না। মাত্র ৩৬টাকা পৃষ্ঠা মূল্যে আমরা দলিলের নকল লিখি। আমরা মাসে মাত্র কয়েক হাজার হাজার টাকা দলিল লিখে পাই কিন্ত আমরাই এই অফিসের মূল চালিকাশক্তি। বৃট্রিশ আমল থেকে নকলনবিশরা একই ভাবে চলে আসছে তাই অবিলম্বে আমাদের নকলনবিশদের চাকুরী জাতীয়করণ করার দাবী জানাই। আমাদের দাবী আদায় না হলে আগামী রোববার ২৫ আগষ্ট থেকে লাগাতার কর্মবিরোতি পালন করা হবে।

 

একুশে সংবাদ/এনএস

 

Link copied!