AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোম্পানীগঞ্জে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নোয়াখালী
০৩:০৪ পিএম, ২৪ আগস্ট, ২০২৪
কোম্পানীগঞ্জে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নোয়াখালী কোম্পানীগঞ্জের সামাজিক সংগঠন "আলোর দিশারী সমাজ কল্যাণ সংস্থা" এর উদ্যোগে বন্যার্তের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও নগদ অর্থ প্রদান করেছে ।

শুক্রবার  (২৩ আগষ্ট) বিকেল ৪টার দিকে পশ্চিম চরকাঁকড়া বীরমুক্তিযোদ্ধা শহীদ সিদ্দিক উল্ল্যাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয়কেন্দ্রে ৬২টি পরিবার সহ আশপাশের বন্যার্ত ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা বিশিষ্ট সমাজ সেবক মাষ্টার জাফর উল্ল্যাহ বাচ্চু, সংগঠনের অন্যতম উপদেষ্টা ও চাঁন মিয়া ফরাজী জামে মসজিদের সভাপতি শাহ আলম, অত্র মসজিদের সেক্রেটারী মুমিনুল হক মুমিন, দাতা সদস্য সিরাজুল ইসলাম, দাতা সদস্য মিজানুর রহমান বাকী প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সামছুদ্দিন বেলাল, সেক্রেটারী জুলফিকার আলী সাইফুল, সহ-সাংগঠনিক সম্পাদক ইমাম হোসেন, সহ-সমাজকল্যাণ সম্পাদক মোঃ ওয়াসিম, সহ-প্রচার সম্পাদক সাজ্জাদ হোসেন শুভ, সদস্য কাউছার আহমেদ, মোঃ সবুজ সহ আরো অনেকেই।

দক্ষিণ আফ্রিকা প্রবাসী সংগঠনের সভাপতি শরীফ উদ্দিন বলেন, দেশ ও প্রবাসি যে সকল ভাইয়েরা আর্থিক অনুদানের মাধ্যমে বন্যার্তের পাশে দাড়িয়েছেন। সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি আরো বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামিন সকলের দানকে কবুল করুন। এবং বন্যা ক্ষতিগ্রস্ত পরিবার গুলোকে সহযোগিতায় এগিয়ে আসতে আহবান জানান।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!