AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধামরাইয়ে মন্দির পরিদর্শনে নবম পদাতিক ডিভিশনের জিওসি, সম্প্রীতির আহ্বান


Ekushey Sangbad
নাজমুল করিম, সাভার, ঢাকা
০৪:৫৮ পিএম, ২৭ আগস্ট, ২০২৪
ধামরাইয়ে মন্দির পরিদর্শনে নবম পদাতিক ডিভিশনের জিওসি, সম্প্রীতির আহ্বান

ঢাকার ধামরাইয়ে সনাতন ধর্মাবলম্বীদের মন্দির ও থানা পরিদর্শন ও মতবিনিময় করেছেন নবম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. মঈন খান। ২৭ আগস্ট দুপুরের দিকে ধামরাই পৌরসভার কায়েতপাড়া এলাকায় শ্রী শ্রী যশোমাধব মন্দির ও ধামরাই থানা পরিদর্শন করেন তিনি।

মন্দির পরিদর্শন শেষে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময়কালে মেজর জেনারেল মো. মঈন খান বলেন, ‘’কোন ভয়ভীতি নেই, যদি কেউ ভয়ভীতি দেখায় আমাদের জানাবেন। আপনাদের শান্তি বজায় রাখতে সেনাবাহিনী ও পুলিশ কাজ করবে। আপনারা যেন সুন্দরভাবে সংসার ও ব্যবসা করতে পারেন সেটা নিশ্চিত করা হবে।’’

তিনি বলেন, ’’নিজেদের মধ্যে সম্প্রীতি বজায় রাখা হল সবচেয়ে বড় কথা। কোনো সমস্যা হলে সেনাবাহিনীর সদস্যদের জানাবেন, তারা মুহূর্তের মধ্যে চলে আসবে।’’

ধামরাই থানা পরিদর্শন শেষে তিনি পুলিশ সদস্যদের উদ্দেশ্য বলেন, ”সেনাবাহিনী পুলিশকে সর্বোচ্চ সহায়তা করবে। আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি সবার আস্থা ফিরিয়ে আনতে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।”

এ সময় তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন, সাভার সেনানিবাসের ৮১ ইনফ্রেন্ট্রি ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. সাইফুল্লাহ, কমান্ডিং অফিসার ৮ প্রকৌশলী ব্যাটালিয়ন লে. কর্নেল মাহফুজুর রহমান, ধামরাই উপজেলা বিএনপির সভাপতি তমিজ উদ্দিন, ধামরাই উপজেলা নির্বাহী অফিসার খান মো. আব্দুল্লা আল মামুন, ধামরাই উপজেলা সহকারী কমিশনার ভূমি প্রশান্ত বৈদ্য, ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি অপারেশন) মো. জামাল হোসেনসহ স্থানীয় আরও অনেকেই।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!