AB Bank
ঢাকা শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঠাকুরগাঁওয়ে মাদ্রাসার অধ্যক্ষের পদত্যাগের  দাবীতে মানববন্ধন


ঠাকুরগাঁওয়ে মাদ্রাসার অধ্যক্ষের পদত্যাগের  দাবীতে মানববন্ধন

ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের রহিমানপুর ইউ.আই আলিম মাদ্রাসার অধ্যক্ষ নূর আলম সরকারের পদত্যাগের দাবীতে মানববন্ধন করেছে সাবেক-বর্তমান শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকগণ।

মঙ্গলবার দুপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ছাত্র/অভিভাবক ব্যানারে এই মানববন্ধন করা হয়।

ঘন্টাব্যাপী এই মানববন্ধনে বক্তরা অভিযোগ করে বলেন, চলতি মাসের ৩ আগস্ট সাবেক সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন মাদ্রাসায় উপস্থিত হয়ে কোন নিয়ম না মেনে অবৈধভাবে মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ নূর আলম সরকারকে মোটা অংকের টাকার বিনিময়ে মাদ্রাসার অধ্যক্ষ হিসেবে নিয়োগ দিয়েছেন। আমার এই অবৈধ অধ্যক্ষের পদত্যাগ চাই। সেই সাথে অবৈধ এই অধ্যক্ষের প্রয়োজনীয় বিচারের দাবি জানাচ্ছি।

শিক্ষার্থীদের মানববন্ধনে উপস্থিত হয়ে রহিমানপুর ইউ.আই আলিম মাদ্রাসার শিক্ষকরা জানান, ‘আমরা শিক্ষার্থীদের দাবীর সাথে একমত পোষণ করছি। অনিয়ম ও দুর্ণীতির সাথে যুক্ত থাকায় আমরা ভারপ্রাপ্ত অধ্যক্ষ নূর আলম সরকারকে অপসরণের দাবী জানাই। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের একাধীক শিক্ষার্থীসহ স্থানীয় অভিভাবকরা অধ্যক্ষ্যের পদত্যাগের দাবীতে বক্তাব্য রাখেন।

পরে বিক্ষোভটি জেলা প্রশাসক কার্যালয়ের চত্বরে এসে শেষ হয়। এসময় অতিরিক্ত জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি জমা দেন শিক্ষার্থীরা।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!