AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৪০ কিলোমিটার তীব্র যানজট


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নারায়নগঞ্জ
০৫:৫১ পিএম, ২৮ আগস্ট, ২০২৪
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৪০ কিলোমিটার তীব্র যানজট

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রায় ৪০ কিলোমিটার তীব্র যানজট দেখা দিয়েছে। এর ফলে প্রচণ্ড ভোগান্তিতে পড়েছেন যাত্রী ও চালকরা।

বুধবার (২৮ আগস্ট) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে সরেজমিনে গিয়ে দেখা গেছে এমন চিত্র। এদিন সকাল ১১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত চট্টগ্রামমুখী লেনে দূরপাল্লার বাস, কাভার্ডভ্যান ও মাইক্রোসহ অনেক গাড়ি আটকে থাকতে দেখা গেছে।

চালকদের সঙ্গে কথা বলে জানা গেছে, বুধবার ভোর ৫টায় সায়দাবাদ থেকে গাড়ি ছাড়লেও চিটাগাং রোড পর্যন্ত আসতে সাড়ে ১০টা বেজে গেছে। ঢাকা থেকে মেঘনা পর্যন্ত চট্টগ্রামমুখী লেনে ৪০ কিলোমিটার তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

তীব্র যানজটের মুখে বাসচালক থেকে শুরু করে যাত্রীদের ঘণ্টার পর ঘণ্টা গন্তব্যস্থলে যাওয়ার জন্য মহাসড়কে অবস্থান করতে হচ্ছে। এর ফলে ২০ মিনিটের পথ পাড়ি দিতে ৫ ঘণ্টার বেশি সময় লাগছে।

হাইওয়ে থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সোহেল রানা বলেন, ভোর থেকে বিভিন্ন ট্রাক, পিকআপভ্যানে করে বন্যাদুর্গত এলাকায় ত্রাণসামগ্রী নিয়ে যাচ্ছেন অনেকে৷ তাদের গাড়িগুলো আগে নেওবার জন্য অন্য যানবাহনগুলোকে সাইড করে রাখেন ত্রাণসামগ্রী নিয়ে যাওয়া লোকজন৷ এ কারণে সড়কে একটা বিশৃঙ্খলা দেখা দেয়, তৈরি হয় দীর্ঘ যানজট৷ পরিস্থিতি ঠিক করতে আমাদের টিম কাজ করছে৷

 

একুশে সংবাদ/এনএস

Link copied!