AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডা. কাজেম হত্যার খুনিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন


Ekushey Sangbad
আব্দুল ওয়াহাব, চাঁপাইনবাবগঞ্জ
০৭:৩০ পিএম, ২৯ আগস্ট, ২০২৪
ডা. কাজেম হত্যার খুনিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

ডা. কাজেম হত্যার খুনিদের গ্রেফতার ও বিচারের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

বৈষম্য বিরোধী চিকিৎসক সমাজের ব্যানারে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের সামনে এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়। ঘন্টাব্যাপি চলা মানববন্ধনে জেলা হাসপাতালের চিকিৎসক, নার্স, নার্সিং ইনিষ্টিটিউটের শিক্ষার্থী, বে-সরকারী ক্লিনিকের চিকিসক-কর্মচারী, ফার্মেসী মালিকসহ সাধারণ নাগরিকগণ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে অন্যান্যদের মাঝে বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন ডা. এসএম মাহমুদুর রশিদ, জেলা হাসপাতালের তত্ববধায়ক ডা. মাসুদ পারভেজ, ডা. ময়েজ উদ্দীন, ডা. ঈসমাইল হোসেন, ডা. আব্দুস সামাদ প্রমূখ।

এসময় বক্তরা বলেন, হত্যাকান্ডের আলামত দেখে বোঝা যায় পেশাদার খুনিচক্রকে দিয়ে এই হত্যাকান্ড ঘটনানো হয়েছে। হত্যাকান্ডের পর থেকে এই মামলাটি রহস্যজনকভাবে স্থবির করে দেয়া। হত্যাকান্ডের ১০ মাস পেরিয়ে গেলেও এখন পর্যন্ত হত্যা রহস্য উম্মোচিত হয়নি। এমনকি হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। এসময় বক্তরা ডা. কাজেম হত্যাকান্ডের প্রকৃত খুনিদের দ্রুত গ্রেফতার ও ন্যায্য বিচারের দাবী জানান।

প্রসঙ্গত, গতবছরের ২৯ অক্টোবর রাত ১১টার দিকে ডা. গোলাম কাজেম আলী আহমেদ চেম্বার থেকে ফেরার পথে রাজশাহী বর্নালী মোড়ে তার গতি রোধ করে প্রকাশ্যে দুধর্ষভাবে হত্যা করা হয়। এসময় খুনিরা তার বুকে হৃৎপৃন্ড বরাবর ৩টি ছুরিকাঘাত করা হয় বলে চিকিৎসক সহকর্মীরা জানান।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!