AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাজীপুরে শিবিরের কর্মী সমাবেশ অনুষ্ঠিত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাজীপুর
০৬:৫২ পিএম, ৩০ আগস্ট, ২০২৪
গাজীপুরে শিবিরের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির গাজীপুর মহানগর এর উদ্যোগে কর্মীদের নিয়ে ‘কর্মী সমাবেশ’ অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (৩০ আগস্ট) সকাল ৮.০০টা থেকে গাজীপুর সদরের শহীদ আহসানুল্লাহ মাস্টার অডিটোরিয়ামে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে গাজীপুর মহানগর এর বিভিন্ন থানার  কর্মীরা অংশগ্রহণ করেন।

গাজীপুর মহানগর সভাপতি হাফেজ আবু হানিফের সভাপতিত্বে ও সেক্রেটারি রেজাউল ইসলামের সঞ্চালনায় উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় দফতর  সম্পাদক নুরুল ইসলাম, গাজীপুর মহানগর জামায়াতের নায়েবে আমীর জননেতা খাইরুল হাসান, তার্কিশ ওসমান পাশা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক  ড. হাফিজুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে জাহিদুল ইসলাম বলেন, “যে  ইসলামী আন্দোলনের মাধ্যমে বাংলাদেশ দ্বিতীয় স্বাধীনতা পেয়েছে তা সংরক্ষনের জন্য প্রত্যেককেই পাহারাদারের ভূমিকা পালন করতে হবে।প্রত্যেক জনশক্তিকে সৎ যোগ্য দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে।

তিনি আরও বলেন, “ আমরা ইসলাম আন্দোলনের কর্মী  হিসাবে দ্বীন কায়েমই আমাদের প্রধান লক্ষ্য । পথহারা ছাত্রসমাজের কাছে ইসলামের সুমহান আদর্শের দাওয়াত পৌঁছার মাধ্যম এসমাজ পরিবর্তন করতে হবে। ”

বিশেষ অতিথি নুরুল ইসলাম মানুষ সৃষ্টির প্রক্রিয়া তুলে ধরে  বলেন, এদুনিয়া আমাদের স্থায়ী কোন জায়গা না পরকালীন জীবনের জন্য নিজেদেরকে গঠন করতে হবে। আল্লাহ আমাদের উপর যে দায়িত্ব দিয়েছে তা মানব জাতিকে স্বরন করিয়ে দেওয়ার জন্য সর্বাত্নক ভূমিকা পালন করতে হবে,নির্যাতিত মুসলিম উম্মার জন্য আমাদের জেগে উঠতে হবে। ড. হাফিজুর রহমান বলেন আমাদের নিজেদের গড়ার মাধ্যমে আমাদের দেশকে  দুর্নীতি, ক্রসফায়ার, আয়নাঘর মুক্ত  করতে হবে।

সভাপতির বক্তব্যে হাফেজ আবু হানিফ বলেন,আমরা আমাদের আদর্শের দাওয়াত পৌঁছানোর মাধ্যমে সকল অপপ্রচারের জবাব দিব।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!