AB Bank
ঢাকা শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিতাসে ত্রাণ দেয়ার নামে মানসিক প্রতিবন্ধী নারীকে গণধর্ষণের অভিযোগে আটক-৬


Ekushey Sangbad
সাকিব হোসেইন, তিতাস, কুমিল্লা
১১:৫০ এএম, ৩১ আগস্ট, ২০২৪
তিতাসে ত্রাণ দেয়ার নামে মানসিক প্রতিবন্ধী নারীকে গণধর্ষণের অভিযোগে আটক-৬

মো: সাকিব হোসেইন, তিতাস (কুমিল্লা) সংবাদদাতা: কুমিল্লার তিতাসে ত্রাণ দেয়ার কথা বলে ৩৫বছর বয়সি (রোজিনা ছদ্মনাম) মানসিক প্রতিবন্ধী এক নারীকে গণধর্ষণের অভিযোগে ছয়জন যুবককে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার দুপুর দেড়টার দিকে উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের দাসকান্দি বাজার থেকে তাদের আটক করা হয়।

এর আগে স্থানীয় জনতা ও ছাত্র সমাজের যুবকরা তাদেরকে আটক করে গাছের সাথে বেঁধে গণধোলাই দিয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

অভিযোগে জানা যায়, গত বুধবার (২৮ আগস্ট) দুপুরে ভুক্তভোগী নারীকে উপজেলার দাসকান্দি বাজারে যায় ত্রাণ পাওয়ার আশায়। সে সময় সিএনজি বাবু ভিকটিমকে ত্রাণ দেয়ার প্রলোভণ দিয়ে দাসকান্দি বাজারের মোঃ আলীনুর আলীর দোকানে বসিয়ে রাখে এবং সন্ধ্যা ঘনিয়ে এলে অভিযুক্তরা একত্রিত হয়ে পালাক্রমে ধর্ষণ করে বলে অভিযোগ করেন। বিষয়টি এলাকায় জানা জানি হলে ছাত্র সমন্বয়কদের কাছে তথ্যটি পৌছায়। এরপর তারা শুক্রবার সকালে অভিযুক্ত ৬জনকে দাসকান্দি বাজারে ডাকেন  পরে আটক করে তাদের কে থানা পুলিশের কাছে সোপর্দ করা করেন ছাত্র সমাজ ও স্থানীয় জনতা।

আটককৃতরা হলো:- ভিটিকান্দি ইউনিয়নের পোড়াকান্দি গ্রামের মৃত মনু মিয়ার ছেলে টিম ম্যানেজার আলীনুর প্রকাশ আলী (৪৫), চকের বাড়ীর মৃত বাচ্চু সরকারের ছেলে সিএনজি বাবু (৪০), হরিপুর চকের বাড়ীর ঘটক মোখলেস মিয়ার ছেলে সিএনজি চালক ইদন (২৫), হরিপুরের নুর ইসলামের ছেলে আরিফ (৩০), দাসকান্দি চকেরবাড়ীর নুরুল ইসলামের ছেলে নুরমোহাম্মদ প্রকাশ চোক্কা (২৫), একই গ্রামের বিষ্ণ কমল দা প্রকাশ সেন্টু মজুমদা‍‍`র ছেলে বিদ্যুত মজুমদার (৩৫)।

এ বিষয়ে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী নাজমুল হক জানান, অভিযোগের ভিত্তিতে ৬জনকে আটক করা হয়েছে। মেডিকেল চেকআপের জন্য ভিকটিমকে উদ্ধার করা হয়। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!