AB Bank
ঢাকা শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দলীয় নেতা-কর্মীদের সর্তক করলেন বিএনপির কেন্দ্রীয় নেতা ইঞ্জি: শ্যামল


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া
১২:১২ পিএম, ৩১ আগস্ট, ২০২৪
দলীয় নেতা-কর্মীদের সর্তক করলেন বিএনপির কেন্দ্রীয় নেতা ইঞ্জি: শ্যামল

বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং বৈষম্য বিরোধী কোটা আন্দোলনের শহীদ আবু সাঈদ, শহীদ মীর মুগ্ধ, শহীদ ওমরসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা ও বৈষম্য বিরোধী কোটা আন্দোলনে আহতদের দ্রুত সুস্থতা কামনায়  বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। 

৩০ আগষ্ট শুক্রবার দুপুর ২ টার দিকে পৌর শহরের মেড্ডা  সিও অফিস  হল রুমে  ১ নং ওয়ার্ড বিএনপি,ও অঙ্গ সংগঠনের উদ্যোগে উক্ত অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়ার জননন্দিত নেতা ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল বলেন, ভবিষ্যৎতে যারা চাঁদাবাজি করবে, যারা খুন-হত্যা সাথে জড়িত থাকবে, যারা অন্যের জমি দখল করবে তাদেরকে আওয়ামীলীগ সরকারের মত বিদায় হতে হবে। 

আজকে এই শোক সভার মার্ধ্যমে আমাদের নেতা-কর্মীদের সর্তক করে দিতে চাই। যে আওয়ামীলীগ ১৭ বছর ক্ষমতায় ছিল তাদের কিন্তু এসব ভুলের জন্য বিদায় নিতে হয়েছে । সে ভুল পুনরায়  করে আমাদেরকে যেন তাদের মত বিদায় না হয়। 

এসময় উপস্হিত ছিলেন, জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন,  এডভোকেট সফিকুল ইসলাম, এডভোকেট গোলাম সারওয়ার খোকন, এডভোকেট তারিকুল ইসলাম খান রুমা, এবি এম মমিনুল হক, জসিম উদ্দিন রিপন, আলী আজম, মাইনুল ইসলাম চপল, নজরুল ইসলাম, মাইনুল ইসলাম, নিয়ামুল হক, এডভোকেট সামসুজ্জামান চৌধুরী কানন, জামাল হোসেন কাউন্সিলর। 

পৌর বিএনপির সভাপতি নজির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক, মিজানুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা বিএনপি আহবায়ক জহিরুল ইসলাম চৌধুরী, সদস্য সচিব আলমগীর হোসেন, জেলা যুবদলের সভাপতি শামীম মোল্লা, সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ, যুবদল নেতা জসীম উদ্দিন, রাশেদুল হক, জালাল উদ্দিন, জিয়াউল। ছাএদল নেতা, সাঈদ হাসান সানি,  ফুজায়েল, হৃদয়, সানি।

জেলা শ্রমিক দলের সভাপতি হেফজুলবারী। উপস্থিত ছিলেন- জেলা বিএনপির ও যুবদল, শ্রমিক, ছাত্রদল, মহিলাদল, স্বেচ্ছাসেবক দল এর নেতৃবৃন্দ।

 

একুশে সংবাদ/বিএইচ
 


 

Link copied!