AB Bank
ঢাকা শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে বিএনপির আয়োজনে শহীদ গণি শেখের কুলখানী ও আলোচনা সভা


রাজবাড়ীতে বিএনপির আয়োজনে শহীদ গণি শেখের কুলখানী ও আলোচনা সভা

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়ন বিএনপি আয়োজিত কোটা সংস্কার আন্দোলনে খানখানাপুর নতুন বাজার এলাকার শহীদ আব্দুল গণি শেখের কুলখানী, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ আগস্ট) বাদজুম্মা খানখানাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আহসান হাবীব শাহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেনের সঞ্চালনায় বক্তৃতা করেন, জেলা বিএনপির আহ্বায়ক এ্যাড. লিয়াকত আলী বাবু, সদস্য সচিব এ্যাড. কামরুল আলম, কেন্দ্রীয় কৃষকদলের সহ-সভাপতি ও রাজবাড়ী জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. আসলাম মিয়া, সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, শহীদ গনি শেখের ছেলে আল আমিন প্রমুখ। 

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম পিন্টু, সদস্য আঃ সালাম মিয়া, অধ্যক্ষ কেএম মুহিত হীরা, রাজবাড়ী পৌর বিএনপির সভাপতি তোফাজ্জেল হোসেন মিয়া, সাধারণ সম্পাদক এম. এ খালেদ পাভেল, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, জেলা যুবদলের সদস্য সচিব ইঞ্জিনিয়ার আমিনুর রহমান ঝন্টু, জেলা ছাত্রদলের আহবায়ক আরিফুল ইসলাম রোমান, সদস্য সচিব শাহিনুর রহমান শাহীন, জেলা কৃষক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাহ্ মোহাম্মদ আলমগীর, জেলা কৃষক দলের সদস্য সচিব একেএম সিরাজুল আলম চৌধুরী, গোয়ালন্দ উপজেলা বিএনপির সভাপতি মো. নিজাম উদ্দিন শেখ, সাধারণ সম্পাদক মোশারফ আহমেদ, গোয়ালন্দ উপজেলা যুব দলের সদস্য সচিব মো. সানোয়ার আহমেদ সহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পরে দোয়া ও মোনাজাত করা হয়।

বাংলাদেশ কৃষকদলের সহ-সভাপতি ও রাজবাড়ী জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. আসলাম মিয়া বলেন, কোটা সংস্কার আন্দোলনে শহীদ আব্দুল গণি শেখ ২০২৪ সনের মুক্তিযোদ্ধা। আব্দুল গনি শেখের মতো প্রায় হাজারেরও অধিক ছাত্র-জনতার রক্তের বিনিময়ে আজ আমরা স্বাধীনতা পেয়েছি। শহীদ গণি শেখের পরিবারের ভরণপোষণসহ তার ছেলের চাকরি ও মেয়ের লেখাপড়ার সার্বিক দায়িত্ব আমি ব্যক্তিগত ভাবে নিয়েছি। পাশাপাশি রাজবাড়ী জেলা বিএনপি তার পরিবারের দায়িত্ব নিয়েছেন। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে আজ আমরা এখানে এসেছি। 

এছাড়াও নিহত গণির নামে গোয়ালন্দ মোড়ের নাম শহীদ গণি চত্ত্বর করণের ঘোষণা দেওয়া হয়েছে। প্রশাসন তা বাস্তবায়ন করবেন। তার পরিবারের ইচ্ছা ছিল বড় করে একটি কুলখানী করার। তাদের ইচ্ছা অনুযায়ী আজ কুলখানী আয়োজন করা হলো।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!