AB Bank
ঢাকা শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অজ্ঞাত যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার


অজ্ঞাত যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

রাজবাড়ীর গোয়ালন্দে অজ্ঞাত এক যুবকের (৩৫) গলাকাটা মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। পুলিশের ধারণ নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী দলের সদস্য হতে পারে সে। এবং অভ্যন্তরীন বিরোধের কারণে জেলার বাইরে থেকে নিয়ে এসে দুর্বৃত্তরা ওই যুবককে হত্যা করে ফেলে যায়। 

পুলিশ ও স্থানীয় কয়েকজন জানান, শনিবার (৩১ আগস্ট) ভোরের দিকে কয়েকজন পথচারী গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের বিএনপি বটতলা নামে এলাকার কাছে রাস্তার পাশে জবাই করা যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে। মরদেহের পরিচয় শনাক্ত করতে না পেরে তারা গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সকাল ৮টার দিকে ঘটনাস্থল থেকে পুলিশ ওই অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করে। 

এদিকে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সুরতহাল শেষে মরদেহটি ময়না তদন্তের জন্য থানায় নিয়ে যায়। 

গলাকাটা ওই যুবকের পড়নে ছিল লাল রঙের হাফ হাতা গেঞ্জি ও ব্লু রঙের ফুল প্যান্ট। ধারণা রাস্তার ওপর জবাই করার পর রাস্তার ধারে নামানো হয়েছিল। মরদেহের পাশে একটি ধারালো বটি পাওয়া গেছে।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, প্রাথমিকভাবে মরদেহের পরিচয় শনাক্ত হয়নি। সিআইডি এবং ডিবি পুলিশকে খবর দেওয়া হয়েছে। তারা আসলেই দ্রুত পরিচয় শনাক্ত করতে পারবো।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!