AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পরিচয় মিললো গলাকাটা সেই যুবকের মরদেহর


পরিচয় মিললো গলাকাটা সেই যুবকের মরদেহর

রাজবাড়ীর গোয়ালন্দে পরিচয় মিললো গলাকাটা সেই যুবকের মরদেহর। নিহত যুবক ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের রাহুতপাড়া ধুতরা হাটি গ্রামের মৃত আবুল কালাম মোল্লা এর ছেলে আলমগির কবির (৫২)।

এর আগে শনিবার (৩১ আগস্ট) সকাল ৮টার দিকে গোয়ালন্দ উপজেলার তেনাপঁচা গ্রাম এলাকা থেকে তার মরদেহটি গলাকাটা রক্তাক্ত অবস্থায় গোয়ালন্দ ঘাট থানা পুলিশ উদ্ধার করে। তৎক্ষণাৎ তার পরিচয় পাওয়া যায়নি। পরে খবর পেয়ে দুপুরে তার আত্মীয়-স্বজন গোয়ালন্দ ঘাট থানায় এসে আলমগিরের মরদেহ সনাক্ত করেন।

নিহত আলমগীরের আত্নীয় ফারুখ মাতুব্বর জানান, আলমগীর ২৫ বছর সৌদি  আরবে ছিলেন । দুই বছর ধরে বাড়ীতে এসে স্থানীয় রসুলপুর বাজারে বিকাশ এজেন্টের ব্যাবসা করতেন। গোয়ালন্দ উপজেলার হারুন নামে এক ব্যক্তি আলমগিরের ন্যাশনাল আইডি কার্ডের বয়স ঠিক করে দেয়ার কথা বলে শুক্রবার সকালে বাড়ী থেকে ডেকে নেন। এরপর দুপুর দেড়টার পর থেকে আলমগিরের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। তাকে গভীর রাত পর্যন্ত খোজাখজি করে কোথাও পাওয়া যাচ্ছিলো না। বিভিন্ন স্থানে খোজাখজি করে না পাওয়ায় নগরকান্দা থানায় একটি জিডি করেন। শনিবার নগরকান্দা থানা পুলিশ জানায় আলমগিরের গলাকাটা মরদেহ গোয়ালন্দ উপজেলায় পাওয়া গেছে।

এদিকে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানা অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস জানান, খবর পেয়ে ঘটনা স্থল থেকে গলাকাটা রক্তাক্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য রাজবাড়ীর মর্গে পাঠানো হয়েছে। এবিষয় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!