AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালাইয়ের মাত্রাই জামায়াতের সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত


Ekushey Sangbad
আব্দুল্লাহ সউদ, কালাই, জয়পুরহাট
০৮:৫৩ পিএম, ৩১ আগস্ট, ২০২৪
কালাইয়ের মাত্রাই জামায়াতের সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

জয়পুরহাট জেলার কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নে ৩১ আগস্ট বিকেল সাড়ে ৪ টায় মাত্রাই ইউনিয়ন জামায়াতের উদ্যোগে মাত্রাই বাজারে এক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এই সমাবেশে সভাপতিত্ব করেন মোঃ আব্দুস সোবহান।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জামায়াতের আমীর ডা.ফজলুর রহমান সাঈদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের সেক্রেটারি মোঃ গোলাম কিবরিয়া। এছাড়াও বক্তব্য প্রদান করেন জয়পুরহাট জেলা প্রচার ও মিডিয়া বিভাগের সেক্রেটারি মোঃ রাশেদুল আলম সবুজ, জেলা জামায়াতের শুরা সদস্য মাওলানা নূরুজ্জামান সরকার, কালাই উপজেলা আমীর আব্দুর রউফ, উপজেলা সেক্রেটারি আব্দুল আলীম, নায়েমে আমীর মাওলানা মুনছুর রহমান, মোজাফ্ফর হোসেন, উদয়পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু সাঈদ মোঃ রকিব উদ্দিন,জেলা শিবির নেতা আব্দুস সালাম, শিবির নেতা মাছুদ রানা এবং ফিরোজ হোসেন।

সমাবেশে বক্তারা সকল ধর্ম ও মতের মানুষের মধ্যে সম্প্রীতি বজায় রাখার গুরুত্ব তুলে ধরেন। তারা বলেন,“সম্প্রীতি একটি অমূল্য সম্পদ, যা আমাদের সমাজে শান্তি, সৌহার্দ্য ও ঐক্যের প্রতীক। আমরা সবাই মিলে একসাথে কাজ করে এ সমাজকে একটি শান্তিপূর্ণ বাসযোগ্য জায়গা হিসেবে গড়ে তুলতে পারি। শান্তিপূর্ণ সমাজ গঠনে ধর্মীয় সম্প্রীতি অপরিহার্য এবং সকলের উচিত এ সম্প্রীতির পরিবেশ রক্ষা করা। দীর্ঘদিন আমরা যাদের দ্বারা জুলুমের শিকার হয়ে আসছি, সময়ের ব্যবধানে তারাই আজ লাঞ্ছিত, অপমান-অপদস্ত হচ্ছে। তবে আমরা প্রতিশোধপারায়ণ হতে চাই না।

জামায়াতের এই উদ্যোগ নতুন এক দৃষ্টিভঙ্গির সূচনা করেছে, যেখানে রাজনৈতিক এবং সামাজিক নেতারা সম্প্রীতির মাধ্যমে সকল বিভেদ ভুলে একত্রে কাজ করার অঙ্গীকার করেছেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!