AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে ১৬ মামলার আসামীকে কুপিয়ে হত্যা


Ekushey Sangbad
পলাশ উপজেলা প্রতিনিধি, নরসিংদী
১১:১০ এএম, ১ সেপ্টেম্বর, ২০২৪
নরসিংদীতে ১৬ মামলার আসামীকে কুপিয়ে হত্যা

নরসিংদীতে ১৬ মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী লিজন মোল্লাকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। শনিবার (৩১ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে পৌর শহরের বাসাইল এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত লিজন মোল্লা নরসিংদী পৌর শহরের বাসাইল এলাকার আলমগীর মোল্লার ছেলে এবং মৎস্যজীবীলীগ নেতা। তার বিরুদ্ধে হত্যা, সন্ত্রাসী, ডাকাতি, চাঁদাবাজীসহ ১৬টি মামলা রয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশ  জানায়, শনিবার দিবাগত রাত ১২ টার দিকে শহরের বাসাইল এলাকায় তার বাড়ির অদূরে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. মাহমুদুল কবির আরিফ তাকে মৃত ঘোষণা করেন।

নরসিংদী সদর হাসপাতালে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহমুদুল কবির আরিফ জানান, লিজন মোল্লা নামে একজনকে রাত ১২টা ৫ মিনিটে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ জানান, লিজন মোল্লাকে কে বা কারা কুপিয়ে হত্যা করেছে। তার বিরুদ্ধে নরসিংদী সদর থানাসহ বিভিন্ন থানায় ১৬টি মামলা রয়েছে।


 


একুশে সংবাদ/ এস কে


 

Link copied!