AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পলাশে মাদ্রাসা ছাত্রকে বেধড়ক পেটালেন প্রিন্সিপাল


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০৭:২২ পিএম, ১ সেপ্টেম্বর, ২০২৪
পলাশে মাদ্রাসা ছাত্রকে বেধড়ক পেটালেন প্রিন্সিপাল

ছুটির দরখাস্ত জমা দেওয়াকে কেন্দ্র করে নরসিংদীর পলাশে জামিয়া ইসলামিয়া এমদাদুল উলুম মাদরাসার দাওরায়ে হাদিস (মাস্টার্স) এর ছাত্র মোহাম্মদ মাহমুদুল হাসানকে বেত দিয়ে বেধড়ক পেটালেন মাদরাসার প্রিন্সিপাল মুফতি যুবায়ের আহমদ ভৈরবী। 

আজ রবিবার (০১ সেপ্টেম্বর) বিকেলে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত লালচে আঘাতে ফুলা চারটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে পোস্ট করে ভুক্তভোগী ছাত্র নিজেই। পরে ছাত্র নির্যাতনের এসব ছবিকে দেখে নেটিজেনরা ক্ষুব্ধ হয়ে প্রিন্সিপালের কড়া সমালোচনা করেন। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে বিচার দাবি করেন অনেকেই।

ভুক্তভোগী মাদরাসা ছাত্র মোহাম্মদ মাহমুদুল হাসান বলেন, শারীরিক কিছু সমস্যা থাকায় গত সপ্তাহের শনিবার ও রবিবার আমি ক্লাসে অনুপস্থিত থাকি। এ বিষয়ে রবিবার ক্লাস ছুটির পর প্রিন্সিপাল স্যারের সাথে দেখা করে পরের দিন থেকে নিয়মিত ক্লাস করার কথা বলেছিলাম। সোমবার ক্লাস করার সময় স্যার আমাকে দরখাস্ত লিখে জমা দিতে বলেন। 

পরে বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুর ১২টার দিকে প্রিন্সিপাল স্যার ক্লাসে আসার পর আবারও আমার কাছে ছুটির দরখাস্ত চাইলেন। কিন্তু আমি দরখাস্ত জমা দিতে না পারায় স্যার রাগান্বিত হয়ে ক্লাস রুমের দরজা বন্ধ করে আমাকে বেত দিয়ে বেধড়ক মারধর করে। এতে আমার শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত লালচে আঘাতে ফুলে যায়। পরে আমি পাশ্ববর্তী ফার্মেন্সি থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছি। এখনো আমি পুরোপুরি সুস্থ্য হয়ে উঠতে পারিনি। 

অভিযুক্ত মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি যুবায়ের আহমদ ভৈরবীর মুঠোফোনে একাধিকবার কল করার পরও তিনি রিসিভ করেননি। তাই তাঁর বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!