AB Bank
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের সাথে কালীগঞ্জ জামায়াতের মত বিনিময়


Ekushey Sangbad
ওমর ফারুক, কালীগঞ্জ, গাজীপুর
০৮:০৩ পিএম, ১ সেপ্টেম্বর, ২০২৪
ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের সাথে কালীগঞ্জ জামায়াতের মত বিনিময়

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে নিহত কালীগঞ্জের শহীদ পরিবারের সাথে মত বিনিময় করেন কালীগঞ্জ উপজেলা জামায়াত ইসলামী। দলের পক্ষ থেকে শহীদ পরিবারদের আর্থিক অনুদান প্রদান করা হয়।

রোববার (১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা অডিটোরিয়ামে মতবিনিময় ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা জামায়াতের মজলিসে শুরা সদস্য ও উপজেলা আমীর মুহাম্মদ মাহমুদুল হাসান। উপজেলা জামায়াতের সেক্রেটারী তাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও জেলা আমীর ড. মোঃ জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও জেলা মহানগর নায়েবে আমীর মো. খায়রুল হাসান ও জেলা মজলিসে শুরা সদস্য ও জেলার আইন বিষয়ক সম্পাদক মো. মোখলেছুর রহমান খান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,কোন দখলদারের কাছে দেশকে ছেড়ে দেয়া যায় না। হত্যা,নির্যাতন, খুন,সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। যারা খুনের সাথে জরিত তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। তিনি আরোও বলেন, গণঅভ্যুত্থানের আন্দোলনে নিহতদের পরিবারের জন্য জামায়াত ইসলাম কাজ করে যাবে। তিনি আহতদের চিকিৎসা খরচ বহন করার আশ্বাস দেন। 

বৈষম্যবিরুধী ছাত্র-জনতার আন্দোলনে গত ১৮ জুলাই ঢাকায় শহীদ হয় নাগরী ইউনিয়নের তাজুল ইসলাম (৫০) ও পৌর সভার দেওপাড়া এলাকার জাকারিয়া হাসান জুয়েল(৩০)। দলটির পক্ষ হতে উভয় পরিবারকে দুই লাখ করে মোট চার লাখ টাকা অনুদান প্রদান করা হয়।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা মজলিসে শুরা সদস্য ও উপজেলা নায়েবে আমীর হাজী আফতাব উদ্দিন,জেলা জামায়াতের প্রচার সম্পাদক অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, উপজেলা নায়েবে আমীর মাওলানা বদিউজ্জামান, পৌর জামায়াতের আমীর মাওলানা আনোয়ার হোসেনসহ উপজেলা জামায়াত ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল নেতৃবৃন্দ। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!