AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাদরাসার সাবেক সভাপতি ও আ.লীগ নেতার বিরুদ্ধে ৩০ লাখ টাকা আত্মসাত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:২৯ পিএম, ২ সেপ্টেম্বর, ২০২৪
মাদরাসার সাবেক সভাপতি ও আ.লীগ নেতার বিরুদ্ধে ৩০ লাখ টাকা আত্মসাত

চাঁপাইনবাবগঞ্জের খালেআলমপুর দারুল সুন্নাত আলিম মাদ্রাসা ও বিজনেস ম্যানেজমেন্ট কলেজের সাবেক সভাপতি এবং স্থানীয় এক আ.লীগ নেতার বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম-দুর্নীতি ও ৩০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে ভোলাহাট উপজেলার খালেআলমপুরে মাদ্রাসা ও কলেজের প্রধান ফটকের সামনে এই মানববন্ধনের আয়োজন করে প্রতিষ্ঠানটির শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় এলাকাবাসী।

এসময় মানববন্ধনে বিগত সরকারের আমলে থাকা গভর্ণিং কমিটির সাবেক সভাপতি ও সাবেক সাংসদের ব্যক্তিগত সহকারী কায়সার আহমেদ কচির দূর্নীতি ও অপকর্ম তুলে ধরে বক্তারা বলেন, একটি ইসলামিক প্রতিষ্ঠানের বিভিন্ন খাতের টাকা আত্মসাৎ করে নিজের ব্যক্তিগত কাজে ব্যয় করেছেন। বিগত সরকারের আমলে মাদ্রাসার উন্নয়ন প্রকল্পের জন্য আসা বিশাল পরিমান অর্থ লোপাট ও নিয়োগ বানিজ্য করে মাদ্রাসার উন্নয়ন তো দূরের কথা, নিজের উন্নয়নে ন্যস্ত করেছেন। তাই সাবেক সভাপতি কায়সার আহমেদ ও উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক আনোয়ার হোসেনের হেফাজতে থাকা মাদ্রাসার সমুদয় অর্থ ফেরতসহ তার কঠোর শাস্তি দাবী করেন এলাকাবাসী।

গোহালবাড়ি ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, খালেআলমপুর দারুল সুন্নাত আলিম মাদ্রাসা ও বিজনেস ম্যানেজমেন্ট কলেজের গভর্ণিং কমিটির সাবেক সদস্য মিজানুর রহমান, নুর আলম, স্থানীয় বাসিন্দা রহমতুল্লাহ। এসময় সাবেক ইউপি ইমানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী জমশেদ আলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রতিষ্ঠানটির শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে গ্রামবাসীর পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অর্থ আত্মসাতের বিষয়ে সুষ্ঠু তদন্তের দাবিতে লিখিত অভিযোগ দেয়া হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!