AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নাটোরের নবাগত এসপি সাংবাদিকদের সাথে মতবিনিময়


Ekushey Sangbad
সুরুজ আলী, জেলা প্রতিনিধি, নাটোর
০৯:১৩ পিএম, ২ সেপ্টেম্বর, ২০২৪
নাটোরের নবাগত এসপি সাংবাদিকদের সাথে মতবিনিময়

নাটোরের মানুষের জানমালের নিরাপত্তা ও মানুষের মধ্যে আস্থা ফেরাতে এসেছি। কিছুসংখ্যক পুলিশের অপরাধের দায়ভার পুলিশ বাহিনী নেবে না। আমি নতুন ভাবে যে কর্মসূচি নিয়ে আপনাদের মাঝে এসেছি। আমাকে যে দায়িত্ব দিয়ে পাঠানো হয়েছে তা মানুষের কল্যাণে কাজ করবো বলে জানিয়েছেন নাটোরের নবাগত পুলিশ সুপার মো. মারুফাত হুসাইন। 

সোমবার (২ সেপ্টেম্বর) বিকেলে নাটোর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে কর্মরত সাংবাদিকদের সঙ্গে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার মো. মারুফাত হুসাইন বলেন, ৩ মাসের মধ্য নাটোরে কোনো সন্ত্রাসী, চাঁদাবাজিকে খুঁজে পাওয়া যাবে না। নাটোরের মানুষের মাঝে শান্তি ফেরাতে যা যা করা প্রয়োজন তাই করা হবে। ৫ আগস্টের আগে দেশে যে সমস্থ পুলিশরা ছিল, তারা এখন আর নেই।এখন থেকে নতুন করে ন্যায় প্রতিষ্ঠিত হবে। আমি যে ভিশন নিয়ে এসেছি, আমার সঙ্গে যাদের দেখছেন তারাও সেই একই ভিশনে কাজ করবে।

পুলিশ সুপার আরও বলেন, বিপ্লবের মাধ্যমে যে অন্তবর্তীকালীন সরকার গঠিত হয়েছে। সে সরকার আমার সম্পর্কে যাচাই-বাচাই করে করে যোগ্য ভেবে নাটোরের পুলিশ সুপার হিসেবে দায়িত্ব দিয়েছেন। আমি সেই দায়িত্বকে গ্রহণ করে নাটোরে এসেছি। নাটোরের মানুষের কল্যাণে ও সুশাসন প্রতিষ্ঠায় আমার মূল লক্ষ্য। সেজন্য আপনাদের সহযোগিতা কামনা করছি। আপনাদের সুপরামর্শ কাজ করে যেতে চাই। এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রেরণের ক্ষেত্রে পুলিশ ও সাংবাদিকদের মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। 

এসময় সাংবাদিকরা বলেন, সাধারণ মানুষ হয়রানির শিকার না হয় সে ব্যাপারে লক্ষ্য রাখার জন্য পুলিশ সুপারের প্রতি অনুরোধ করেন। সভায় কর্মরত বিভিন্ন সাংবাদিকরা নাটোরের বিভিন্ন সমস্যারর কথা তুলে ধরে বক্তব্য রাখেন। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!