AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জমি নিয়ে বিরোধের জেরে মারামারি আহত ৫


Ekushey Sangbad
টি আই সানি, শ্রীপুর, গাজীপুর
০৫:০০ পিএম, ৩ সেপ্টেম্বর, ২০২৪
জমি নিয়ে বিরোধের জেরে মারামারি আহত ৫

গাজীপুরের শ্রীপুর উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের হামলায় ৫জন আহত হয়েছে। 

রোববার  (১সেপ্টেম্বর) বিকাল ৫ টার দিকে উপজেলার কাওরাইদ ইউনিয়নের বিদায় আবদার গ্রামের বাংলা বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন রুহুল আমিন (৪০), জুয়েল রানা (৩৮), হাবিবুর (২০), উভয় পিতা গোলাম মোস্তফা। অপর পক্ষের আহতরা হলেন, মাজম আলীর ছেলে দুলাল মিয়া (৪৩), ও মাজম আলী।


গোলাম মোস্তফা ও অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন পূর্ণ থেকে আমার সহিত পৈত্রিক সম্পত্তির জের ধরিয়া বিরোধ সৃষ্টি করিয়া আসিতেছে। 

উক্ত আক্রোশে জেরে রোববার (১সেপ্টেম্বর) বিকাল ৫ টার দিকে আমার জমিতে জোর পূর্বক বিভিন্ন ধরনের গাছগাছালি রোপন করিতে থাকিলে আমি বিষয়টি দেখিতে পাইয়া আমি বাধা প্রদান করি, এসময় দুলাল আমার সাথে কথা কাটাকাটির এক পর্যায় আমাকে ধাক্কা মারে আমি মাটিতে পরে গেলে বিষয়টি আমার ছেলেরা দেখেন পরে আমার তিন ছেলে ঘটনাস্থলে উপিস্থত হইলে আমার জমি জোর পূর্বক দখল করিয়া নিবে এই বলিয়াা  মাজম আলীর ছেলে দুলাল (৪৩), আ: আওয়াল (৫০), মো: জামাল (৩৮), ও মাজম আলী নিজে আমার ছেলেদেরকে অহেতুক মারপিট করে। আমার ছেলে মো: রুহুল আমিন (৪০) কে আমার ছেলে জুয়েল রানা এবং ছোট ছেলে হাবিবুর (২০) কে শরীরের ধারালো ছুরি দিয়া হাতে কোপ মারিলে বাম হাতের কব্জিতে কাটা রক্তাক্ত জখম হয়। আমি আমার ছেলেদেরকে রক্ষা করার জন্য আগাইয়া গেলে আমাকে লাঠি সোঠা দিয়া বাইরাইয়া শরীরের বিভিন্ন স্থানে সিলা ও ব্যাথাযুক্ত জখম করে। এমতাবস্থায়, আমার তিন ছেলেদের আমি অটোরিক্সা যোগে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই , আমার ছেলে রুহুল আমীন ও জুয়েল রানার মাথায় সিলি ও ব্যান্ডেজ সহ প্রাথমিক চিকি করেন। থানায় অভিযোগ দায়ের করেছি। আমরা দোষীদের শাস্তি চাই।


 অভিযুক্ত দুলাল ও জামাল বলেন, জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে আমাদের সাথে তাদের বিরোধ চলছে। সেটা নিয়ে গোলাম মোস্তফা সাথে মারামারি হয়েছে। আমাদের লোকজনও ২জন লোক আহত হয়েছে। এঘনার বিষয়ে সংবাদ প্রাকাশের লক্ষে উপজেলার কাওরাইদ ইউনিয়নের বিদায় আবদার গ্রামের বাংলা বাজার এলাকায় কয়েক জন সংবাদ কর্মী উপস্থিত হইলে সংবাদ কর্মীদের সামনেই ভুক্তভোগী গোলাম মোস্তফার উপরে চড়াও হলে লাঠি নিয়ে কয়েক দফায় মারতে আসেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করেন অভিযোক্ত জামাল।


শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম সোহেল রানা বলেন,এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি, লিখিত অভিযোগ দেখে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!