AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাগুরার শ্রীপুরে দুইটি আগ্নেয়াস্ত্র পরিত্যক্ত অবস্থায় উদ্ধার


Ekushey Sangbad
আশরাফ হোসেন পল্টু, শ্রীপুর, মাগুরা
০৫:৩৬ পিএম, ৪ সেপ্টেম্বর, ২০২৪
মাগুরার শ্রীপুরে দুইটি আগ্নেয়াস্ত্র পরিত্যক্ত অবস্থায় উদ্ধার

আইন-শৃঙ্খলা বাহিনীর যৌথ অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার গভীররাতে মাগুরার শ্রীপুর থানা পুলিশের বিশেষ অভিযানে দুইটি পরিত্যক্ত আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। 

শ্রীপুর থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার গয়েশপুর ইউনিয়নের চাকদাহ ওয়ার্ডের গ্রামপুলিশ বিকাশ দাশের তথ্যের ভিত্তিতে মঙ্গলার রাত অনুমান পৌনে বারোটার দিকে উপজেলার গয়েশপুর ইউনিয়নের চাকদাহ গ্রামে অভিযান পরিচালনা করে তুহিন কাজীর সারের গোডাউনের সম্মুখ চাকদাহ-নবগ্রাম সড়কের পাশ থেকে সাদা ব্যাগে ভরা পরিত্যাক্ত অবস্থায় একটি পিস্তল ও একটি ওয়ান শ্যুটারগান  উদ্ধার করা হয়। 

এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ শেখ তাসমীম আলম জানান, সারাদেশে পুলিশ বাহিনীর লুণ্ঠিত হওয়া অস্ত্র উদ্ধার, ২০০৯ সাল থেকে ২০২৪ সাল পর্যন্ত সরকারের লাইসেন্স দেওয়া সকল অস্ত্র জমা দেওয়ার জন্য সরকারের পক্ষ থেকে একটি নির্দেশনা দেওয়া হয়। গত ৩ সেপ্টেম্বর অস্ত্র জমা দেওয়ার শেষ দিন ছিল। ৪ সেপ্টেম্বর থেকে পুলিশ ও যৌথ বাহিনীর অভিযান শুরু হয়। এরই ধারাবাহিকতায় আমরা মঙ্গলবার রাত ১১ টা ৪৫ মিনিটের দিকে পরিত্যক্ত অবস্থায় দু‍‍`টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছি৷ এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!