AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপি’র সাবেক এমপি’র বিরুদ্ধে বিভ্রান্তিকর সংবাদ পরিবেশনের অভিযোগ


Ekushey Sangbad
পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
০৬:৩৯ পিএম, ৪ সেপ্টেম্বর, ২০২৪
বিএনপি’র সাবেক এমপি’র বিরুদ্ধে বিভ্রান্তিকর সংবাদ পরিবেশনের অভিযোগ

ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ও পীরগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি জাহিদুর রহমান জাহিদের বিরুদ্ধে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ পরিবেশন করার অভিযোগ উঠেছে। 

বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে তার বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এ অভিযোগ করেন তিনি। এ সময় তিনি বলেন, ৪ আগষ্ট থেকে সারা দেশের ন্যায় পীরগঞ্জেও কিছু বিচ্ছিন্ন অপ্রীতিকর ঘটনা ঘটেছে। এলাকায় যেন বড় ধরণের কোন অপ্রীতিকর ঘটনা আর না ঘটে সেজন্য তখন থেকেই তিনি দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষকে সাথে নিয়ে এলাকায় কাজ করছেন। বিশেষ করে হিন্দু সম্প্রদায়ের লোকজনের সুরক্ষায় তিনি বিশেষ ভুমিকা পালন করেছেন। এলাকায় শান্তি শৃংখলা বজায় রাখতে পাড়া মহল্লায় গিয়ে বৈঠকও করেছেন। তারপরেও ঢাকার একটি পত্রিকায় (কালবেলা) প্রকাশিত সংবাদের ভিতরে এক অংশে তাকে জড়িয়ে মিথ্যা ও বিভ্রান্তিমুলক তথ্য পরিবেশন করা হয়েছে। তিনি এর প্রতিবাদ জানান এবং প্রকৃত সত্য ঘটনা তুলে ধরার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান।


এ সময় পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদিন বাবুল, সাধারণ সম্পাদ নসরতে খোদা রানা, সিনিয়র সাংবাদিক ও সমকাল প্রতিনিধি মোকাদ্দেস হায়াত মিলন, যুগান্তর প্রতিনিধিবুলবুল আহাম্মেদ, আমাদের সময় ও চ্যানেল এস প্রতিনিধি বিষ্ণুপদ রায়, বিজয় টিভি মামুনুর রশিদ মিন্টু, ভোরের কাগজ প্রতিনিধি দুলাল সরকার, নাগরিক টিভি প্রতিনিধি জাকির হোসেন, খবর পত্রের মুনছুর আহমেদ, পীরগঞ্জ আন লাইন এসোসিয়েশনের সভাপতি বাদল হোসেন, সাধারণ সম্পাদক আবু তারেক বাধন, আজকের পত্রিকা প্রতিনিধি নরি নবী রানা, মানবকন্ঠ প্রতিনিধি লাতিফুর রহমান লিমন, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি ফাইদুল ইসলামসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার অন্যান্য প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!