AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত


Ekushey Sangbad
লংগদু প্রতিনিধি, রাঙ্গামাটি
০৩:০৭ পিএম, ৫ সেপ্টেম্বর, ২০২৪
লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত

৫ সেপ্টেম্বর, ২০২৪ বৃহস্পতিবার সকাল ১০ঃ০০ টায় বাংলাদেশ জামায়াতে ইসলামী লংগদু উপজেলার বগাচত্বর ইউনিয়নের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। 

বগাচত্বর ইউনিয়ন সভাপতি ডাক্তার ছিদ্দিকুর রহমান খোকনের সভাপতিত্বে ও সেক্রেটারি  হাফেজ মাওঃ মোফাচ্ছেল হক মারুফের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী রাঙ্গামাটি জেলার এসিসট্যান্ট সেক্রেটারি মোঃ মানছুরুল হক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু উপজেলা জামায়াতের আমীর মাওলানা মোঃ নাছির উদ্দীন, শ্রমিক কল্যান ফেডারেশন উপজেলা সভাপতি মোঃ মঞ্জুরুল হক, ভাসান্যাদম ইউনিয়ন সভাপতি  মোঃ আলাউদ্দীন, গুলশাখালী ইউনিয়ন সভাপতি মোঃ আনোয়ার হোসেন, মোঃ আব্দুল হাকিম, এবং মাওলানা আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

অতিথিরা তাদের বক্তব্যে বলেন, বৈষম্যহীন ন্যায় ও ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে বাংলাদেশ জামায়াতে ইসলামী নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। সেদিন আর বেশি দূরে নয়, যেদিন এই দেশ থেকে সমস্ত অন্যায়, অবিচার জুলুম নিপিড়ন বিলুপ্ত হয়ে ন্যায় ও ইনসাফের সমাজ প্রতিষ্ঠিত হবে।

তারা বলেন, ছাত্র-জনতার অভ্যুত্থানের পর যখন প্রশাসনিক কাঠামো এক পর্যায়ে ভেঙে পড়েছিল, তখন বাংলাদেশ জামায়তে ইসলামী ও তার সহযোগী সংগঠনগুলো রাস্তায় ট্রাফিকের দায়িত্ব পালন করেছে, নিরাপত্তার কাজে সহযোগিতা করেছে, মানুষের দুর্ভোগ লাঘবে কাজ করেছে। বন্যাদুর্গত এলাকায় আমাদের নেতা-কর্মীরা জানমাল উজাড় করে কাজ করেছে, মানুষের পাশে দাঁড়িয়েছে। যখন আমরা মন্দির পাহারায় ব্যস্ত, রাস্তায় মানুষের দুর্ভোগ লাঘবে ব্যস্ত, তখন এক শ্রেণির মানুষ-লুটেরা লুটপাট আর দখলবাজি নিয়ে ব্যস্ত।

তারা আরও বলেন, স্বাধীনতার ৫৩ বছর বয়সে আমরা বার বার সরকার পরিবর্তন দেখেছি। কিন্তু আমাদের বাংলাদেশ চোরের দিক দিয়ে, লুটপাটের দিক দিয়ে, বার বার প্রথম হয়েছে। এই অবস্থার পরিবর্তন আনতে আমাদের, আপনাদেরকে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে হবে। এজন্য প্রয়োজন দক্ষ ও যোগ্য কর্মী হিসেবে নিজেকে গড়ে তোলা। জামায়তে ইসলামীর নীতি ও আদর্শের আলোকে নিজেকে গড়ে তুলে আগামীর বাংলাদেশ বিনির্মানে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করার আহবান জানান।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!