AB Bank
ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কাশিমপুরে ডাকাতির ঘটনায় ৭ ভরি স্বর্ণালংকারসহ ১ লাখ ২০ হাজার টাকা লুট


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাজীপুর
০৬:০৭ পিএম, ৫ সেপ্টেম্বর, ২০২৪
কাশিমপুরে ডাকাতির ঘটনায় ৭ ভরি স্বর্ণালংকারসহ ১ লাখ ২০ হাজার টাকা লুট

গাজীপুরের কাশিমপুরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় নগদ ১ লাখ ২০ হাজার টাকা ও ৭ ভরি স্বর্ণালংকারসহ বিভিন্ন জিনিস লুটপাটের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার(০৫ সেপ্টেম্বর )রাত আনুমানিক ৩:০০ ঘটিকায় দিকে মহানগরীর কাশিমপুরের ২ নং ওয়ার্ডের লতিফপুর এলাকায় কাউন্সিলর মনির হোসেন মন্ডলের বাসায় এ দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। 

এসময় বাসা-বাড়ীর দেয়াল টপকে নিচ তলার রুমের লোহার তৈরি জানালার গ্রিল কেটে ৮-১০ জন ডাকাত বাসার ভিতরে ঢুকে কাউন্সিলর মনির হোসেন মন্ডলের মা ও কাজের মেয়েকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ অর্থ ও স্বর্ণালংকারসহ সবকিছু লুট করে নিয়ে যায় ডাকাতরা। 

এঘটনায় ৭ ভরি স্বর্ণ অলংকারসহ প্রায় আনুমানিক ১ লাখ ২০ হাজার টাকা নিয়ে যায় ডাকাতরা।এছাড়াও লুটপাটের পর ডাকাত দলের সদস্যরা স্থান পরিবর্তন করলে জিম্নি অবস্থায় থাকা মনির হোসেন মন্ডলের মা ও কাজের মেয়ে তাদের হাতের বাঁধন খুলে ডাক চিৎকার শুরু করে।এসময় তাদের ডাক চিৎকারে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এসে কাশিমপুর থানা পুলিশকে খবর দেয়।পরে ঘটনাস্থল পরিদর্শন করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কাশিমপুর থানার অফিসার ইনচার্জ জাহিদুল ইসলাম জাহিদ ও ইন্সপেক্টর(তদন্ত)মহিউদ্দিনসহ পুলিশ বাহিনীর সদস্যরা।

 

একুশে সংবাদ/ এস কে
 

Link copied!