AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না: মাওলানা মামুনুল হক


Ekushey Sangbad
কুলেন্দু শেখর দাস, সুনামগঞ্জ
০৬:২২ পিএম, ৫ সেপ্টেম্বর, ২০২৪
আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না:  মাওলানা মামুনুল হক

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব ও হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা মোহাম্মদ মামুনুল হক বলেছেন,গত ৫ই আগষ্ট বৈষম্যবিরোধী ছাত্রজনতার আন্দোলনে ফ্যাসিস শেখ হাসিনার অবৈধ সরকারের পতনের মধ্যে দিয়ে একটি নতুন বাংলাদেশের দ্বিতীয় স্বাধীনতা অর্জন করে। এই শেখ হাসিনা দেশটাকে তাদের পৈতিক সম্পত্তি মনে করে দেশের আলেম ওলামাসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীদের হত্যা,গুম,খুন করে প্রতিহিংসার রাজনীতি শুরু করেছিলেন। 

শেখ হাসিনা তিনি ও তার দলের নেতারা দেশের টাকা বিদেশে পাচার করে কানাডার বেগমপাড়ায় আলিশান বাড়ি নির্মাণ করেছেন। আর দেশে নিরীহ মায়েদের বুক থেকে তাদের সন্তানকে ধরে নিয়ে গুম খুন করেছেন। দেশে আলেম ও ওলামাদের জেল জুলুম করে নির্যাতনের স্ট্রীম রোলার চালিয়েছেন। এখন তিনি ছাত্রজনতার আন্দোলনের মুখে দেশ ছেড়ে পাশর্^বর্তী
ভারতে পালিয়ে যেতে বাধ্য হয়েছেন। আওয়ামীগকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন,আপনারা বাংলাদেশে আর রাজনীতি করার অপচেষ্টা করলে দেশের জনসাধারন আপনাদেরকে রুখে দিবে।

তিনি আজ বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ খেলাফত মজলিস সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে শহরের পুরাতন বাসস্ট্রেশন এলাকায় গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ইসলামি চিন্তাবিদ মাওলানা মোহাম্মদ মামুনুল হক এসব কথা বলেন।

বাংলাদেশ খেলাফত মজলিস সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মফতি আজিজুল হকের সভাপতি ও সেক্রেটারী সৈয়দ জয়নূল ইসলামের সঞ্চালনায় গণসমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম সহাসচিব মাওলানা জালাল উদ্দিন,মাওলানা আতা উল্ল্যাহ আমিন,কেন্দ্রীয় আন্তজার্তিক বিষয়ক সম্পাদক মাওলানা ফয়েজ আহমদ,মাওলানা দিলওয়ার হোসেন,মাওলানা কামাল উদ্দিন,মাওলানা এনামুল হক,মুফতি আব্দুল হক,মাওলানা সৈয়দ ফেদাউল হক ও ডাঃ আতাউর রহমান প্রমুখ। 


একুশে সংবাদ/ এস কে
 

Link copied!