AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গলে ইয়াবা ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ


শ্রীমঙ্গলে ইয়াবা ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী ও বিভিন্ন চুরি ডাকাতির সাথে জড়িত রাজন মিয়া ও সিন্দুরখান ইউনিয়নের ইয়াবা ব্যবসায়ী জাফর এবং সকল মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মানববন্ধন, বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছেন সিন্দুরখান ও আশিদ্রোন ইউনিয়নের সচেতন ছাত্র ও যুবসমাজ। 

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে সিন্দুরখান ইউনিয়নের ষাড়েরগজ এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশ বক্তব্য দেন আশিদ্রোন ইউনিয়নের জানাউড়া এলাকার বাসিন্দা শফিকুর রহমান ও জসিম উদ্দিন।

এসময় তারা বলেন, কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী ও চুরের গড ফাদার রাজন মিয়া এবং সিন্দুরখান ইউনিয়নের ইয়াবা ব্যবসায়ী জাফরসহ আরও অনেকে দীর্ঘদিন ধরে এলাকায় ইয়াবা ও মাদক কারবারির সঙ্গে জড়িত। এর আগে প্রশাসন তাদের ধরলেও কিছুদিন পর ছাড়া পেয়ে যায়। বিগত বছরগুলোতে যারা মাদক ব্যাবসার সাথে জড়িত তাদেরকে আইনের আওতায় এনে বিচারের দাবি জানাই। পাশাপাশি মাদক-ইয়াবা ব্যবসার সাথে এলাকার যারা জড়িত তাদেরকে শক্ত হাতে দমনের জন্যে প্রশাসনের কাছে জোর দাবি জানাই। 

মানববন্ধনে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এ মানববন্ধটি বেলা ৪টার দিকে  পূর্ব নির্ধারিত সময় স্থান ছিল সিন্দুরখান চৌমুহনায় হওয়ার কথা ছিল। আয়োজক কর্তৃপক্ষ যথাসময়ে ব্যানার নিয়ে মানববন্ধস্থলে উপস্থিত হলে জাফর এর নাম ব্যানারে থাকায় মানববন্ধন করতে দেননি জাফরের লোকজন। তাদের দাবি জাফর মাদকের সঙ্গে জড়িত নয়। পরে সিন্দুরখান বিজিবি ক্যাম্প থেকে বিজিবি সদস্য কামাল হোসেন উভয় পক্ষেন বাকবিতণ্ডা এড়াতে দু‍‍`পক্ষকে পক্ষকে বুঝিয়ে মানবন্ধন স্থগিত করে বাড়িঘরে ফিরে যেতে অনুরোধ করেন। পরে আয়োজক কমিটি ওই এলাকা থেকে সরে এসে ষাড়েরগজ এলাকায় মানববন্ধন ও সমাবেশ করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!