AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিজ গ্রামে ফিরে আসায় আর্থিক ও চাউল বিতরণ করেছেন চেয়ারম্যান জসিম


নিজ গ্রামে ফিরে আসায় আর্থিক ও চাউল বিতরণ করেছেন চেয়ারম্যান জসিম

দীর্ঘ ১৭বছর পর নিজ গ্রামের বাড়িতে ফিরে আসায় এলাকার গরিব দোস্ত অসহায় মানুষের মাঝে নগদ অর্থ ও চাউল বিতরণ করেছেন চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ১৩নং ইসলামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দিদারুল আলম জসিম।

শনিবার(৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলার ইসলামপুর ৬নং ওয়ার্ড নতুন পাড়া জামে মসজিদ মাঠে এলাকার গরিব দোস্ত অসহায় মানুষের মাঝে সাবেক চেয়ারম্যান দিদারুল আলম জসিম নিজ হাতে নগদ অর্থ ও চাউল বিতরণ করেন।  

এসময় উপস্থিত ছিলেন ইসলামপুর ইউনিয়ন যুবদলের আহব্বায়ক মুহাম্মদ মনজুরুল ইসলাম, এমরুল হাসান চৌধুরী ইমু, ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম আহবায়ক মহিনউদ্দিন তালুকদার আরমান, এলাকাবাসীদের মধ্যে উপস্থিত ছিলেন আবুল হাসেম, ইউছুপ নবী, কাঞ্চন, রফিক মিয়া, নুরুল আলম, লিয়াকত আলী, শাকিল, আকিব, ইরফান, শাকিব প্রমুখ।

সাবেক চেয়ারম্যান দিদারুল আলম জসিম বলেন, আমি ২০০৩ সালে ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর আমাকে চেয়ারে বসতে দেয়নি এবং দীর্ঘ ১৭বছর ধরে নিজ গ্রামে আসতে পারিনি। আজ আমি আমার গ্রামের বাড়িতে ফিরে এসে গ্রামের সর্বস্তরের জনগণ আমাকে যে ভালবাসা দেখাচ্ছে তার প্রতি আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।  এই খুশিতে আমি আমার গ্রামের গরিব দোস্ত অসহায় সাধারণ খেটে-খাওয়া মানুষের মাঝে নিজ অর্থায়নে নগর অর্থ ও চাউল বিতরণ করেছি। ভবিষ্যতে এ-ধারাবাহিকরা অব্যাহত থাকবে।

 
একুশে সংবাদ/ এস কে

 

 

Link copied!