AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কুষ্টিয়ার মিরপুরে বিএনপি নেতার সংবাদ সম্মেলন


Ekushey Sangbad
আলমগীর মন্ডল, মিরপুর, কুষ্টিয়া
০২:০৫ পিএম, ৭ সেপ্টেম্বর, ২০২৪
কুষ্টিয়ার মিরপুরে বিএনপি নেতার সংবাদ সম্মেলন

কুষ্টিয়ার মিরপুরে নিজ দলীয় নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে আরেক বিএনপি নেতা। কৃষি কম্বাইন্ড হারভেষ্টার সমিতি’র ছবিকে দলীয় ছবি বলে অপপ্রচার বন্ধের দাবীতে এ সংসাদ সম্মেলন করেছে উপজেলার বারুইপাড়া ইউনিয়ন বিএনপি’র নেতাকর্মীরা।

শনিবার (০৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন তারা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, বারুইপাড়া ইউনিয়ন বিএনপির যুগ্ম-সাধারন সম্পাদক ও মিরপুর উপজেলা কম্বাইন্ড কৃষি হারভেষ্টার সমিতি’র সভাপতি মাসুদুল হক খান মাসুদ।

এসময় তিনি বলেন, মিরপুর উপজেলা কম্বাইন্ড কৃষি হারভেষ্টার সমিতি অনুমোদনের সময় ২০২৩ সালের ৩১ জুলাই তৎকালীন মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিনের সাথে কমিটির সকল সদস্যদের নিয়ে শুভেচ্ছা বিনিময় করি। সে সময় কমিটি অনুমোদনের উপরে স্থানীয় ও জাতীয় গণমাধ্যমে ছবিসহ সংবাদ প্রকাশ করে। কিন্তু সেই ছবি এখন আমার রাজনৈতিক প্রতিপক্ষ (বারুইপাড়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক) বিভিন্ন ভাবে এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে আমাকে হেয় করছে। সেই সাথে আমার রাজনৈতিক ইমেজ নষ্ট করার চেষ্টা করছে। যে ছবি তারা ব্যবহার করছে সম্পূর্ণ অরাজনৈতিক একটি ছবি। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এসময় বক্তব্য রাখেন, পৌর বিএনপির সাধারন সম্পাদক ইব্রাহিম আলী, বারুইপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি খন্দকার লুৎফর রহমান ও সাংগাঠনিক সম্পাদক রেজাউল করিম কটা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সাংগাঠনিক সম্পাদক সাইদুল হক মুকুল, দপ্তর সম্পাদক মারফত আফ্রিদী, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন, পৌর বিএনপি’র সাংগাঠনিক সম্পাদক হাফিজুর রহমান বাবু, পৌর যুবদলের আহবায়ক সংগ্রাম খাঁন জিল্লু প্রমুখ। এসময় মিরপুরে কর্মরত মিরপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ, অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!