AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাগেরহাটে যুবদল নেতার হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল


Ekushey Sangbad
শেখ সোহেল, বাগেরহাট
০৯:২৭ পিএম, ৭ সেপ্টেম্বর, ২০২৪
বাগেরহাটে যুবদল নেতার হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

বাগেরহাটের কচুয়া উপজেলার রাড়িপাড়া ইউনিয়ন যুবদল নেতা মুক্তা উদ্দিন শেখের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে কচুয়ার সাইনবোর্ড গোলচত্বরে ইউনিয়ন বিএনপি ও সহযোগিসংগঠনের নেতা-কর্মীরা এই কর্মসূচি পালন করেন। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করেন নেতাকর্মীরা।

নিহতের স্ত্রী নাসরিন বেগম বলেন, যুবলীগ নেতা ও সদ্য সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান বাবুর নেতৃত্বে যুবদল নেতা মুক্তা উদ্দিনকে মারধর করে হত্যা করা হয়েছে। ভয়ে এতদিন আমরা মুখ খুলতে পারিনি। আমার সন্তানদের যে সন্ত্রাসীরা এতিম করেছে, আমাকে যারা বিধবা করেছে আমি তাদের বিচার চাই।

২০১৫ সালের মার্চ মাসে বাড়ি থেকে তুলে নিয়ে বেধরক মারধর করা হয় যুবদল নেতা মুক্তকে। পরে  একটি মিথ্যা মামলায় তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। কারাগারে থাকা অবস্থায় ২০১৫ সালের ১৮ মার্চ মুক্ত‘র মৃত্যু হয়। তবে মারা যাওয়ার পরে তৎকালীন কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমানের ভয়ে মামলা করতে পারেনি ভুক্তভোগী পরিবারটি।

মুক্তার বড় ভাই সোনাম উদ্দিন শেখ বলেন, আমার ভাইয়ের অপরাধ ছিল সে জাতীয়তাবাদী রাজনীতির সাথে যুক্ত। তাই তাকে অন্যায়ভাবে হত্যা করা হয়েছে। তৎকালীন কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমানের ছেলে মেহেদী হাসান বাবুর নেতৃত্ব হত্যাকান্ড ঘটায় আমরা ভয়ে মামলাও করতে পারিনি। আমরা এই হত্যার বিচার চাই।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!