AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পুলিশকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে : এসপি জাহাঙ্গীর হোসেন


পুলিশকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে : এসপি জাহাঙ্গীর হোসেন

সততা ও নিষ্ঠার সাথে পুলিশ সদস্যদের দায়িত্ব পালনের আহবান জানিয়েছেন নতুন কর্মস্থলে যোগদান করা মৌলভীবাজার জেলার নবাগত পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে নতুন কর্মস্থলে যোগদান করে জেলা পুলিশ, থানা পুলিশ, অন্যান্য ইউনিটের ইনচার্জসহ বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। 

এসময় নতুন এসপি জাহাঙ্গীর আরও বলেন, একই সাথে সকলকে মানবিক পুলিশ হতে হবে এবং প্রত্যেকের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে সঠিক সময়ে পালনের মাধ্যমে জনগণের শতভাগ কল্যাণ নিশ্চিত করতে হবে। 

এসপির দায়িত্বগ্রহণের পর তাঁকে মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেন জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ। এরপর জেলা পুলিশের একটি চৌকস দল নবাগত পুলিশ সুপারকে গার্ড অব অনার প্রদান করেন। 

সালাম গ্রহণ শেষে নবাগত পুলিশ সুপার জেলার ঊর্ধ্বতন অফিসার এবং থানা ও অন্যান্য ইউনিটের ইনচার্জসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীদের সাথে পরিচিত হন এবং মতবিনিময় করেন।

মতবিনিময়কালে তিনি সবার সহযোগিতা কামনা করেন এবং সবাইকে নিজ নিজ দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করার আহবান জানান। 

প্রসঙ্গত, পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন (পিপিএম) ২৫তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি সর্বশেষ পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশনে (পিবিআই)কর্মরত ছিলেন। ২০১৯ সালে তাঁর কাজের স্বীকৃতি স্বরূপ তিনি রাষ্ট্রপতি পুলিশ পদক পিপিএম (সেবা) লাভ করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!