AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোয়ালন্দে বিএনপির উদ্যোগে বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ সংক্রান্ত আলোচনা সভা


গোয়ালন্দে বিএনপির উদ্যোগে বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ সংক্রান্ত আলোচনা সভা

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়ন বিএনপির উদ্যোগে বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (০৮ সেপ্টেম্বর) বিকেলে উজানচর ইউনিয়ন পরিষদ চত্বরে উজানচর ইউনিয়ন বিএনপির সভাপতি মো. সেলিম খান ছলিম মেম্বারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহীন মৃধা‍‍`র সঞ্চালনায় বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ সংক্রান্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা বিএনপির সহ সভাপতি আইয়ুব আলী খান। 

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোশারফ আহমেদ। অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সহ সভাপতি মো. ইউনুস আলী মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. আমজাদ হোসেন, গোয়ালন্দ পৌর বিএনপির সভাপতি মো. আবুল কাশেম মন্ডল, সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান মোল্লা, সাংগঠনিক সম্পাদক মো. সাইদুল ইসলাম সরদার, উপজেলা যুব দলের সদস্য সচিব মো. সানোয়ার আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. আবু সাইদ মন্ডল, পৌর যুবদলের সদস্য সচিব মো. কামরুজ্জামান কামরুল, উজানচর ইউনিয়ন যুব দলের সদস্য সচিব মো. আরজু প্রামানিক এম সহ উপজেলা, পৌর ও উজানচর ইউনিয়ন বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমূখ। 

এ-সময় বক্তারা বলেন, দেশের এই বন্যা পরিস্থিতিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সিদ্ধান্ত নিয়েছে দেশের চলমান বন্যা পরিস্থিতিতে বন্যার্তদের মাঝে ত্রাণ সংগ্রহ করে তাদের মাঝে বিতরণ করা হবে। সেই আলোকে আজ আমরা উজানচর ইউনিয়ন বিএনপির আয়োজনে ত্রাণ সংগ্রহের কাজ শুরু করেছি। বিএনপি মা-মাটি ও দেশের জন্য সবসময় কাজ করা একটি সংগঠন। বিএনপি সবসময় দেশ ও দেশের জনগণের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!