AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছাত্রলীগকে প্রতিঘাত নয়, ফুল দিয়ে বরণ করার আহবান যুবদলের


Ekushey Sangbad
টুঙ্গিপাড়া প্রতিনিধি,গোপালগঞ্জ
০৯:২০ পিএম, ৮ সেপ্টেম্বর, ২০২৪
ছাত্রলীগকে প্রতিঘাত নয়, ফুল দিয়ে বরণ করার আহবান যুবদলের

ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতিঘাত নয়, রজনীগন্ধা ফুল দিয়ে বরণ করে নেয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন, গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা যু্বদলের সাধারন সম্পাদক আব্দুল মান্নান। উপজেলা ছাত্রদলের মিছিল শেষে সমাবেশে তিনি এ আহবান জানান।

ররিবার ( ৮ সেপ্টেম্বর) দুপুরে সাধারণ ছাত্র ছাত্রীদের অভিনন্দন জানিয়ে কোটালীপাড়া উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি মিছিল বের করে উপজেলা ছাত্রদল।

মিছিলটি উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে একই স্থানে এসে শেষ হয়। এ মিছিলে উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল, উপজেলা ছাত্রদল ও শেখ লুৎফর রহমান আদর্শ সরকারী কলেজ শাখা ছাত্রদলের নেতাকর্মীরা অংশ নেন। পরে সেখানে উপজেলা ছাত্রদলের আহবায়ক লালন শেখের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল বাশার হাওলাদার, পৌর বিএনপির সাধারন সম্পাদক ওলিউর রহমান হাওলাদার, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক আব্দুল্ল মান্নান, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব নিলয় হাওলাদার বক্তব্য রাখেন।

এসময় উপজেলা যু্বদলের সাধারন সম্পাদক আব্দুল মান্নান বলেন, আমরা দীর্ঘ ১৭ বছর কোটালীপাড়ায় কোন মিছিল মিটিং করতে পারিনি। এতদিন ছাত্রলীদের ভাইয়েরা তোমাদের আঘাত করছে। তবে তাদের প্রতিঘাত নয়, ছাত্রলীগের নেতাকর্মীদের রজনীগন্ধা ফুল দিয়ে বরণ করে নিতে হবে। ভালোবাসা দিয়ে কোটালীপাড়ায় ছাত্রদলকে সুসংগঠিত হতে হবে, প্রতিটি ইউনিয়নে ইউনিয়নে ছাত্রদলের কমিটি করতে হবে।

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!