AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিয়ামতপুরে পুকুর দখলের পায়তারা ভুক্তভোগীর সংবাদ সম্মেলন


Ekushey Sangbad
মোঃ ইমরান ইসলাম, নিয়ামতপুর, নওগাঁ
০৩:২১ পিএম, ৯ সেপ্টেম্বর, ২০২৪
নিয়ামতপুরে পুকুর দখলের পায়তারা ভুক্তভোগীর সংবাদ সম্মেলন

নওগাঁর নিয়ামতপুরে পুকুর দখলের পায়তারার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পৈতৃক সূত্রে পাওয়া পুকুরের মালিক আব্দুস সামাদ। সোমবার (০৯ সেপ্টেম্বর) দুপুর ১ টায় নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাবের হলরুমে এক লিখিত বক্তব্যে এই অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী আব্দুস সামাদ বলেন, নিয়ামতপুর উপজেলার ভাবিচা ইউনিয়নের নাকইল ইউনিয়ন পরিষদের পাশে পৈত্রিক সূত্রে পাওয়া আমার একটি পুকুরটি রয়েছে। তপসিল বর্ণিত নাকইল মৌজায় অবস্থিত পুকুরটির জমির খতিয়ান নম্বর ৪৫, দাগ নম্বর ২১১ মোট জমির পরিমাণ ৩.৪৯ । উক্ত পুকুরটি ২০২৩ সালে আমার সাংসারিক প্রয়োজনে ১৫ লক্ষ টাকার বিনিময়ে ৫ বছরের জন্য লীজ প্রদান করি। গত রবিবার লীজকৃত ব্যক্তি ডালিম কুমার ও হারুনকে বিএনপির নাম ভাঙ্গিয়ে ফোন দিয়ে পুকুরের মাছ ও কীটনাশক প্রয়োগ করবে মর্মে হুমকি দিয়েছে। লীজকৃত ব্যক্তি আমাকে বলে যদি কেউ পুকুরের মাছ মারে তাহলে লীজকৃত ব্যক্তি আমার পাওনা বাকিঁ ৯ লাখ টাকা প্রদান করবে না এবং যাবতীয়  ক্ষয়ক্ষতির জন্য আমাকে ক্ষতিপূরণ দিতে হবে বলে জানিয়েছেন। এমতবস্থায় বিএনপির নাম ভাঙ্গিয়ে হুমকি দাতাদের আচারণের কারণে আমার আর্থিক ক্ষতি সাধন হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।

আব্দুস সামাদ আরোও বলেন, এলাকায় কিছু দুষ্ককৃতিকর ব্যক্তি বিএনপির নাম ব্যবহার করে চাঁদা দাবি করে। তাদের দাবিকৃত চাঁদা না দিলে পুকুরের মাছ মারবে বলে হুমকি দিয়ে যাচ্ছে। আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে সরকারের কাছে এর সুষ্ঠু প্রতিকারের দাবি জানাচ্ছি।

একুশে সংবাদ/ এস কে
 

 

Link copied!